কর্মফলেই আপনার স্বামীর মাথায় চুল নেই, সোনমকে বেনজির আক্রমণ পায়েলের

 সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক বিস্ফোরণ ঘটাচ্ছেন অভিনেত্রী পায়েল রোগতগি। বলিউডের একাংশের বিরুদ্ধে অভিযোগ করার পর এবার সোনম কাপুর এবং তাঁর স্বামী আনন্দ আহুজার বিরুদ্ধে তেড়েফুড়ে উঠলেন পায়েল।

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 24, 2020, 12:14 PM IST
কর্মফলেই আপনার স্বামীর মাথায় চুল নেই, সোনমকে বেনজির আক্রমণ পায়েলের
সোনম-আনন্দ, পায়েল রোহতগি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক বিস্ফোরণ ঘটাচ্ছেন অভিনেত্রী পায়েল রোগতগি। বলিউডের একাংশের বিরুদ্ধে অভিযোগ করার পর এবার সোনম কাপুর এবং তাঁর স্বামী আনন্দ আহুজার বিরুদ্ধে তেড়েফুড়ে উঠলেন পায়েল।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, দাবি তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। যেখানে তিনি অভিযোগ করেন, অনিল কাপুরের মেয়ে হওয়া সত্ত্বেও সফল হতে পারেননি সোনম কাপুর। কফি উইথ করণ-এ বসে সুশান্ত সিং রাজপুতকে হ্যান্ডসম নন বলে মন্তব্য করেন সোনম কাপুর। কিন্তু সোনম জানেন না, তাঁর স্বামী আনন্দ আহুজা একেবারেই হ্যান্ডসম নন। তাঁর মাথায় চুল নেই। সোনমের স্বামীর চেয়ে সুশান্ত শতগুনে হ্যান্ডসাম এবং মেধাসম্পন্ন ছিলেন বলেও মন্তব্য করেন পায়েল রোহতগি। সোনম কর্মফলের কথা বলেন। নিজের কর্মফলেই তাঁর স্বামী আনন্দের মাথায় চুল নেই বলেও কটাক্ষ করেন পায়েল।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর রহস্য ভেদ করতে তদন্ত করুক সিবিআই, দাবি শেখর সুমনের

এসবের পাশাপাশি সোনম আরও বলেন, সোনম তাঁকে ব্লক করুন আর যা-ই করুন না কেন, গোটা দেশে মানুষ তাঁর রূপ চাক্ষুষ করেছেন। তাই শত চেষ্টা করলেও ভারতবর্ষের মানুষ আর কোনওভাবেই তাঁর সিনেমা দেখবেন না বলেও দাবি করেন সংগ্রাম সিংয়ের বান্ধবী।