সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, দাবি তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

একের পর এক ট্য়ুইট করে রূপা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 24, 2020, 10:59 AM IST
সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, দাবি তুললেন রূপা গঙ্গোপাধ্যায়
রূপা গঙ্গোপাধ্যায়, সুশান্ত সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়া হোক। এবার এমনই দাবি করলেন রূপা গঙ্গোপাধ্যায়। সুশান্তের মৃত্যুর পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন রূপা। যেখানে তিনি দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক। সুশান্তের মৃতদেহের পাশ থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার করা যায়নি। ফলে এটি যে আত্মহত্যা, তা কীভাবে জানল পুলিস? এমন প্রশ্নও তোলেন বিজেপির এই নেত্রী।

পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্ত করতে গিয়ে পুলিস এত তাড়াহুড়ো করছে কেন বলেও প্রশ্ন তোলেন রূপা।

আরও পড়ুন : 'রহস্য চাপা পড়ে গিয়েছে তোমার সঙ্গেই', সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন ভূমিকা

শুধু রূপা নন, বিজেপির মনোজ তিওয়ারিও সুশান্তের মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুল দেওয়া হোক বলে দাবি করেন। সুশান্তের প্রার্থনা সভায় হাজির হয়ে ওই দাবি করেন মনোজ তিওয়ারি। বিজেপির পাশাপাশি বিহারের লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ানও সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেছেন। মহারাস্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে ইতিমধ্যেই চিরাগ পাসওয়ান এ বিষয়ে কথা বলেছেন বলেও দাবি করেন।

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করেছে পুলিস। প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী, বন্ধু রোহিনী আইয়ার, সিদ্ধার্থ পিটানিকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। তবে রিয়াকে ফের ডাকা হতে পারে বলে খবর।

আরও পড়ুন : আত্মহত্যা করেননি, সুশান্তকে খুন করা হয়েছে, অভিযোগ পায়েলের

এসবের পাশাপাশি বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকেও নোটিস পাঠিয়েছে পুলিস। বি টাউনের ওইসব হাই প্রোফাইল প্রযোজকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।