বিহারে সোনু সুদের মূর্তি বানানোর প্রস্তুতি, খবর পেয়ে অভিনেতা যা বললেন...

তাঁর উপকারের কথা চিরস্মরণীয় করে রাখতে সোনু সুদের মূর্তি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন বিহারের কিছু মানুষ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 26, 2020, 03:29 PM IST
বিহারে সোনু সুদের মূর্তি বানানোর প্রস্তুতি, খবর পেয়ে অভিনেতা যা বললেন...

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে দেশের বহু পরিযায়ী শ্রমিককে বাড়ি পৌঁছে দিয়েছেন অভিনেতা সোনু সুদ। পর্দার এই 'খলনায়ক' এখন তাই দেশের বহু দুঃস্থ মানুষের কাছে বাস্তবের 'নায়ক'। বিশেষ করে বিহারের বাসিন্দাদের কাছে। চরম বিপদে তাঁর উপকারের কথা চিরস্মরণীয় করে রাখতে সোনু সুদের মূর্তি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন বিহারের কিছু মানুষ। 

বিহারের সিবান জেলায় সোনু সুদের এই মূর্তি বানানোর সিদ্ধান্তের কথা এক ব্যক্তি টুইট করে জানিয়েছেন অভিনেতাকে। ওই ব্যক্তি টুইটারে লিখেছেন, ''বিহারের সিবান জেলায় আপনার মূর্তি বানানোর প্রস্তুতি চলছে। সলাম স্যার, আপনাকে অনেক ভালোবাসা।'' এই টুইটটি চোখে পড়তেই তাঁর জবাব দিতেও ভোলেননি অভিনেতা। উত্তরে সোনু সুদ লিখেছেন, ''ওই টাকায় কোনও গরিবকে সাহায্য করুন।''

আরও পড়ুন-''বাড়িতে আটকে আছি ঠেকে পৌঁছে দিন,'' এমন টুইটের উত্তরে সপাট জবাব সোনু সুদের

অভিনেতার এমন উত্তর মন ছুঁয়ে গিয়েছে নেট জনতার। অনেকই অভিনেতার উত্তরের নিচে বিভিন্ন কমেন্ট করেছেন।

মুম্বই আটকে থাকা ১২ হাজারেরও বেশি পরিযায়ী শ্রমিককে নিজের উদ্যোগে বাড়ি পৌঁছে দিয়েছেন সোনু সুদ। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি ফোন নম্বরও শেয়ার করেছেন। সেখানে যেই সাহায্য চাইছেন, তাঁদের কাউকেই ফেরাননি অভিনেতা। নিজের উদ্যোগে দায়িত্ব নিয়ে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠিয়েছেন সোনু। কঠিন এই সময় তাঁর এমন উদ্যোগে তিনি রাতারাতি দেশের বহু মানুষের কাছে এখন আসল 'নায়ক'।

আরও পড়ুন- স্যানিটাইজার মেশিনের সামনে নিজেকে স্যানিটাইজড করছেন করণের বৃদ্ধা মা, ভাইরাল ভিডিয়ো