মোদীর মোমবাতি জ্বালানোর বার্তায় রঙ্গোলির প্রশংসা, কটাক্ষ তপসির! প্রধামন্ত্রীকে নিয়ে কী বললেন সেলেবরা

সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 3, 2020, 11:45 AM IST
মোদীর মোমবাতি জ্বালানোর বার্তায় রঙ্গোলির প্রশংসা, কটাক্ষ তপসির! প্রধামন্ত্রীকে নিয়ে কী বললেন সেলেবরা

নিজস্ব প্রতিবেদন : ​করোনার বিরুদ্ধে সবাইকে একযোগে লড়াই করতে হবে। ৫ এপ্রিল রবিবার রাত নটায় মাত্র ন'মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে রাখুন। ঘরের বারান্দায় কিংবা বাড়ির ছাদে দাঁড়িয়ে জ্বালান মোমবাতি, টর্চ কিংবা মোবাইলের ফ্ল্যাশ। আজ সকাল ৯টায় ভিডিও বার্তায় ফের দেশবাসীর কাছে আবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর ওই আবেদনের পরই বলিউড সেলেবরা প্রতিক্রিয়া দেওয়া শুরু করেন। তপসি পান্নু থেকে শুরু করে কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল কিংবা বিবেক অগ্নিহোত্রীরা একের পর এক নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে হাজির হয়ে মন্তব্য করতে শুরু করেন।

 

বলিউড অভিনেত্রী তপসি পান্নু বলেন, আবার নতুন কাজ এসে গিয়েছে। কী মজা। যদিও তপসির ওই মন্তব্যের পরই অনেকে তাঁকে কটাক্ষ করতে শুরু করেন। তপসির হাতে নতুন কোনও সিনেমা নেই বলেও পালটা কটাক্ষ করা হয় তাঁকে।

আরও পড়ুন  : একযোগে লড়তে হবে সবাইকে, করোনার সঙ্গে লড়াইয়ে প্রধানমন্ত্রীর প্রশংসা শাহরুখের

অন্যদিকে বিবেক অগ্নিহোত্রী বলতে শুরু করেন, প্রধানমন্ত্রীর সম্পর্কে নতুন করে সমালোচনা শুরু হওয়ার আগে জানিয়ে রাখা ভাল যে, ভারতবর্ষের সেরা নেতা হলেন নরেন্দ্র মোদী। ভারতীয়দের তিনি খুব ভাল করে বোঝেন এবং জানেন বলেও মন্তব্য করেন বিবেক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়ষী প্রশংসা করেন কঙ্গনার দিদি রঙ্গোলিও।

.