একযোগে লড়তে হবে সবাইকে, করোনার সঙ্গে লড়াইয়ে প্রধানমন্ত্রীর প্রশংসা শাহরুখের

 সবাই একসঙ্গে লড়াই করলে তবেই এই কঠিন সময় পার করা যাবে বলেও মন্তব্য করেন শাহরুখ খান

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 3, 2020, 10:36 AM IST
একযোগে লড়তে হবে সবাইকে, করোনার সঙ্গে লড়াইয়ে প্রধানমন্ত্রীর প্রশংসা শাহরুখের

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের বিরুদ্ধে যেভাবে লড়াই করা হচ্ছে, তার প্রেক্ষিতে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়ষী প্রশংসা করলেন শাহরুখ খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শাহরুখ খান বলেন, বর্তমানে যে অবস্থা তাতে সবাইকে একসঙ্গে লড়াই করতে হবে। সবাই একসঙ্গে লড়াই করলে তবেই এই কঠিন সময় পার করা যাবে বলেও মন্তব্য করেন শাহরুখ খান। শুধু তাই, এবারই দেখিয়ে দেওয়া সময় এসেছে যে গোটা ভারতবর্ষ এবং দেশের মানুষ সবাই এক।

 

নিজের সোশ্যাল হ্যান্ডেলের পাশাপাশি শাহরুখের সংস্থা রেড চিলিজের তরফেও এ বিষয়ে একটি বার্তা দেওয়া হয়। যেখানে প্রধামন্ত্রী নরেন্দ্র মোদীর অফিস, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, মুম্বইয়ের মুখ্যমন্ত্রীকে ট্যাগ করা হয়। অর্থাত এই কঠিন সময়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে গোটা দেশের মানুষকে একযোগে লড়াই করতে হবে বলে বার্তা দেন বলিউডের বাদশা খান।

আরও পড়ুন : বিচ্ছেদের আগের রাত কেমন ছিল, প্রকাশ্যে আনলেন মালাইকা

প্রসঙ্গত, করোনার বিরুদ্ধে লড়াইয়ে অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সলমন খান-রা যখন মানুষের পাশে দাড়াচ্ছেন সেই সময় শাহরুখ কী করছেন বলে অনেকে প্রশ্ন করতে শুরু করেন। যদিও কটাক্ষের মুখে পালটা কোনও মন্তব্য করেননি কিং খান। তবে কখনও কোনও অনুদান দিলে, তা ক্যামেরার সামনে করত একেবারেই পছন্দ করেন না বলে সাম্পতিককালের সাংবাদিকদের সামনে মন্তব্য করেন শাহরুখ খান। শুধু তাই নয়, এইসব অনুদান যাতে কোনওভাবেই তাঁর অভিনয় কিংবা ব্যক্তি সত্ত্বাকে অন্যভাবে মানুষকে চেনাতে সাহায্য না করে, সেদিকেও শাহরুখ সতর্ক বলেও মন্তব্য় করেন এই অভিনেতা।