জন্মদিনের শুভেচ্ছায় করণকে পালটা ধন্যবাদ মোদীর, কঙ্গনাকে নিয়ে মশকরা নেট জনতার

 সুশান্তের মৃত্যুর পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় দেখা গেল করণ জোহরকে।

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 10:50 AM IST
জন্মদিনের শুভেচ্ছায় করণকে পালটা ধন্যবাদ মোদীর, কঙ্গনাকে নিয়ে মশকরা নেট জনতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার ৭০-এ পড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর জন্মদিনে সমাজের বিভিন্নস্তরের মানুষ তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। বলিউড তারকারাও ছিলেন সেই তালিকায়। প্রধানমন্ত্রীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান শাহরুখ খান থেকে শুরু করে আমির খান, কঙ্গনা রানাউত, করণ জোহর, হিরু জোহররা। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় দেখা গেল করণ জোহরকে।

আরও পড়ুন : সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে বাগান বাড়িতে দেদার বিলাসবহুল পার্টির আয়োজন করতেন রিয়া!

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাঁকে শুভেচ্ছা জানান করণ জোহর। প্রধানমন্ত্রীর সঙ্গে ভবিষ্যতে সিনেমা নিয়ে আরও অনেক আলোচনা হবে বলে আশা প্রকাশ করেন তিনি। পাশাপাশি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্যের কামনাও করেন করণ। জন্মদিনে করণ জোহরের শুভেচ্ছা বার্তা পেয়ে তাঁকে পালটা ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। পাশাপাশি সিনেমার প্রতি করণের যে ভালবাসা, তা সত্যিই অন্যরকম বলে জানান মোদী।

 

জন্মদিনে প্রধানমন্ত্রীর টুইটার হ্যান্ডেল থেকে করণ জোহরকে যেভাবে প্রত্যুত্তর দেওয়া হয়েছে, তা নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে জোর আলোচনা। করণকে প্রধানমন্ত্রীর তরফে যেভাবে প্রত্যুত্তর দেওয়া হয়েছে, তা দেখে কঙ্গনা খুশি হতে পারবেন না বলে অনেকে মন্তব্য করতে শুরু করেন। পাশাপাশি বিষয়টি নিয়ে মজা মশকরায় ভরে যায় সামাজিক মাধ্যম।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতে মৃত্যুর পর থেকে করণ জোহরকে একের পর এক আক্রমণ করতে শুরু করেন কঙ্গনা রানাউত। মুভি মাফিয়া বলে কটাক্ষ করা হয় বার বার। মুভি মাফিয়াদের জেরেই সুশান্ত শেষ পর্যন্ত নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও আক্রমণ করেন কঙ্গনা। যার জেরে প্রায় ২ মাস পর ফের এবার করণ জোহরকে নতুন করে সামাজিক মাধ্যমে দেখা গেল। তাও আবার প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে। যা কঙ্গনার 'হজম' করতে বেশ দেরি হবে বলেও কটাক্ষ করতে শুরু করেন নেট জনতার একাংশ।