সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে বাগান বাড়িতে দেদার বিলাসবহুল পার্টির আয়োজন করতেন রিয়া!

সৌভিকও সেখান থাকতেন সব সময়

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 17, 2020, 07:35 PM IST
সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে বাগান বাড়িতে দেদার বিলাসবহুল পার্টির আয়োজন করতেন রিয়া!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের জীবনে আসার পর থেকে, তাঁর সমস্ত খরচের হিসেব রাখতেন রিয়া চক্রবর্তী। সুশান্তের অ্যাকাউন্ট থেকে বিপুল পরিমাণে অর্থ তুলে নিয়ে তা দিয়ে বিলাসবহুল পার্টির আয়োজন করতেন রিয়া। সুশান্তের পাবনা লেকের বাগান বাড়িতে বিভিন্ন সময়ে পার্টির আয়োজন করা হত। এবার এমনই দাবি করলেন সুশান্তের লোনাভলার পাবনা লেকের বাগান বাড়ির ম্যানেজার।

আরও পড়ুন : ৮ জুন মৃত্যুর আগে মুম্বই পুলিসের কাছে সাহায্য চেয়েও পাননি সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ান?

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে সুশান্তের বাগান বাড়ির ম্যানেজার একাধিক দাবি করেন। তিনি বলেন, রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তীরা প্রায়ই সুশান্তের পাবনা লেকের বাগান বাড়িতে হাজির হতেন। সৌভিককে তিনি প্রায় সব সময়ই ধূমপান করতে দেখতেন। পাশাপাশি সৌভিক বিভিন্ন সময় মদ্যপান করে অস্বাভাবিক অবস্থায় থাকতেন বলে দাবি করেন প্রয়াত অভিনেতার বাগান বাড়ির ম্যানেজার।

আরও পড়ুন : মাদক মামলায় বন্ধ হোক 'মিডিয়া ট্রায়াল', আদালতের দ্বারস্থ রকুলপ্রীত

তিনি আরও বলেন, সুশান্তের প্রাক্তন ম্যানেজার রজত মেওয়াটি তাঁকে জানিয়েছিলেন, রিয়া কীভাবে বিপুল খরচ করতেন সুশান্তের অ্যাকাউন্ট থেকে। এমনকী, রিয়ার খরচের হিসেব করতে গিয়ে সুশান্ত একবার আঁতকে উঠেছিলেন বলেও রজত তাঁকে জানিয়েছিলেন বলে দাবি করেন ওই ব্যক্তি। এসবের পাশাপাশি তিনি আরও জানান, সুশান্তের জীবনে রিয়ার হাজিরার পর অর্থাত ২০১৯ সালের জুলাই মাস থেকে শ্রুতি মোদী কাজ শুরু করেন। ওই সময় রজত মেওয়াটিকে সরিয়ে দিয়ে শ্রুতিকে সেখানে নিয়োগ করেন রিয়া।

সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সুশান্তের বাগান বাড়িতে তল্লাসি চালানো হয়। তল্লাসির সময় সেখান থেকে হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন নেশার জিনিসের পাশাপাশি একাধিক ওষুধ উদ্ধার করা হয়। যার মধ্যে ব্যথার ওষুধ থেকে শুরু করে স্টেরয়েড সমস্ত কিছুরই সন্ধান মেলে।

.