close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

টুইঙ্কেলের রাগের খবর রাখেন মোদী, অক্ষয়কে শোনালেন সেই কথা

 তাঁর স্ত্রী টুইঙ্কেল খান্নার টুইটার হ্যান্ডেল ফলো করেন।

Updated: Apr 24, 2019, 01:02 PM IST
টুইঙ্কেলের রাগের খবর রাখেন মোদী, অক্ষয়কে শোনালেন সেই কথা

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার নিয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। রাজনীতির বাইরে গিয়ে অক্ষয়ের কাছে অনেক কথাই অকপটে স্বীকার করেছেন প্রধানমন্ত্রী। কথাবার্তায় উঠে এসেছে রাজনীতির বাইরে প্রধানমন্ত্রী জীবনচর্চার কথা। শুধু তাই নয়, মোদীজি অক্ষয়কে বুঝিয়ে দিয়েছেন তিনি রীতিমতো তাঁর এবং তাঁর স্ত্রী টুইঙ্কেল খান্নার টুইটার হ্যান্ডেল ফলো করেন।

কথা প্রসঙ্গে অক্ষয় কুমার প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা বলেন, ''আমি খেয়াল করেছি, আপনি নিয়মিত টুইটার থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া ফলো করেন।'' অক্ষয়ের এই কথা প্রসঙ্গেই মোদীজি হাসতে হাসতে বলেন, '' আমি আপনার ও আপনার স্ত্রী টুইঙ্কেলের টুইটারও ফলো করি। কখনও কখনও আমার মনে হয় টুইঙ্কেলজি আমার উপর রাগ টুইটারে উগড়ে দেন। এতে আমার মনে হয় আপনার ও আপনার স্ত্রী পারিবারিক জীবন অনেক শান্তির হয়।ওনার পুরো রাগ যখন উনি আমার উপরই টুইটারে উগড়ে দেন তাতে আপনি শান্তিতে থাকেন। এভাবই আমি আপনারও কাজে লাগি।(হাসতে হাসতে)''

আরও পড়ুন-''বাড়িতে টাকা পাঠাই না, উল্টে মা-ই হাতখরচ দেন', অকপট মোদী

কথা প্রসঙ্গে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, টুইঙ্কেলজি হয়ত জানেন না, আমার একবার ওনার দাদু চুনিভাই কাপাডিয়ার সঙ্গে আলাপ হয়েছিল।

স্বামী অক্ষয়ের সঙ্গে কথাবার্তার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর কথা উল্লেখ করেছেন, এপ্রসঙ্গে টুইট করে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন অক্ষয়পত্নী তথা লেখিকা টুইঙ্কেল খান্না। তিনি লেখেন, ''আমি এই পুরোবিষয়টি ইতিবাচক দৃষ্টিতেই দেখছি। আমার এটা ভেবে ভালো লাগছে প্রধানমন্ত্রী আমার মতো একজন মানুষের অস্তিত্বের খেয়াল রেখেছেন। উনি আমার টুইট ও আমার কাজের বিষয়গুলি ফলো করেন।''

আরও পড়ুন-রাজনৈতিক আলোচনা নয়, মোদীর সঙ্গে আড্ডার মেজাজে অক্ষয়

সোশ্যাল মিডিয়ায় তাঁকে ঘিরে যেসমস্ত মিম বের হয়, এবিষয়গুলিকে মানুষের শৈল্পিক সৃষ্টি হিসাবেই তিনি দেখেন বলে অক্ষয়কে জানান নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-রাজের সঙ্গে শুভশ্রীর ব্যক্তিগত ছবি ফাঁস করে ফেললেন দিদি দেবশ্রী