শিশুর নগ্ন ও পর্ণোগ্রাফি ছবি পোস্ট, ঋষি কাপুরের বিরুদ্ধে এফআইআর

Updated By: Aug 27, 2017, 01:05 PM IST
শিশুর নগ্ন ও পর্ণোগ্রাফি ছবি পোস্ট, ঋষি কাপুরের বিরুদ্ধে এফআইআর

ওয়েব ডেস্ক : বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুরের কথায় কথায় টুইট করার অভ্যাসের কথা এতদিনে সকলেরই জানা। সব বিষয়ে টুইট করতে গিয়ে এর আগেও বহু বার বিপাকে পড়েছেন অভিনেতা। ফের ঘটল সেই বিপত্তি।  টুইট করে বড় মাপের ফাপরে পড়লেন প্রবীণ বলিউড অভিনেতা ঋষি কাপুর। এক শিশুর আপত্তিকর ছবি নিজের টুইটার পোস্ট করায় পুলিসের কাছে অভি‌যোগ দায়ের করা হল অভিনেতার বিরুদ্ধে। 

ঋষি কাপুরের বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে অভি‌যোগ দায়ের করেছেন আইনজীবি আদিল খাতরি।  তিনি আবার '‍জয় হো'‍ ফাউন্ডেশনের সম্পাদকও বটে।  আইনজীবী জানিয়েছেন, তিনি অভিনেতার বিরুদ্ধে মুম্বই পুলিস কমিশনার, সাইবার সেল এবং নারী ও শিশু কল্যান মন্ত্রকে অভি‌যোগ জানিয়েছেন।

আদিল খাতরি আরও জানান, অভি‌নেতা ‌যে ধরণের ছবি পোস্ট করেছেন তা সাইবার আইনকে ভঙ্গ হয়েছে।  আইনজীবী জানান ছবিতে শিশুটির পরিচয় বোঝা না গেলেও, দেখা গেছে তিনি শিশুর পর্নোগ্রাফি পোস্ট করেছেন। অভিনেতার বিরুদ্ধে পকসো আইনে ব্যবস্থা নেওয়া অনুরোধও তিনি করেছেন বলে জানান আইনজীবী। আদিলের বক্তব্য, ঋষি কাপুরের টুইটার অ্যাকাইন্ডে প্রায় ২.৬ মিলিয়ান ফলোয়ার, আর তাঁর ওই পোস্ট করা ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। 

যদিও এই ঘটনার পরেও শনিবার প্রবীণ অভিনেতা ঋষি কাপুর নিজের টুইটার হ্যান্ডেলে ফের একটি ভিডিও পোস্ট করেছেন, তাতেও এক শিশুর কা‌র্যকলাপ বেশ আপত্তিকর।

 

আরও পড়ুন- রাম রহিমের বিরুদ্ধে মুখ খুলল বলিউড, ক্ষোভ উগরে দিলেন ক্রিকেটাররাও

.