করণের বাড়িতে রমরমিয়ে মাদক পার্টি? অভিযোগ দায়ের একঝাঁক তারকার বিরুদ্ধে

করণ জোহরের পাশাপাশি দীপিকা পাডুকন, রণবীর কাপুর, শাহিদ কাপুর, বিকি কৌশল, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, বরুণ ধাওয়ানদের বিরুদ্ধেও দায়ের করা হয়েছে অভিযোগ। 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 08:20 PM IST
করণের বাড়িতে রমরমিয়ে মাদক পার্টি? অভিযোগ দায়ের একঝাঁক তারকার বিরুদ্ধে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ফের বিপাকে করণ জোহর-সহ বলিউডের একঝাঁক তারকা। বাড়িতে মাদক পার্টির আয়োজন কেন করা হয়েছিল, সেই অভিযোগে করণ জোহরের বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে অভিযোগ দায়ের শিরোমণি অকালি দলের নেতা মজিন্দ্র সিং শীর্ষা। করণ জোহরের পাশাপাশি দীপিকা পাডুকন, রণবীর কাপুর, শাহিদ কাপুর, বিকি কৌশল, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, বরুণ ধাওয়ানদের বিরুদ্ধেও দায়ের করা হয়েছে অভিযোগ। 

আরও পড়ুন : হিমাচলই মাদকের আঁতুড়ঘর, কঙ্গনা সে কথা জানেন কি! প্রশ্ন উর্মিলার

মঙ্গলবার দিল্লিতে হাজির হন মজিন্দ্র সিং শীর্ষা। এরপর এনসিবির আধিকারিক রাকেশ আস্থানার সঙ্গে দেখা করেন তিনি।  রাকেশ আস্থানার সঙ্গে দেখা করার পরই করণ জোহরের বাড়িতে মাদক পার্টির আয়োজন করা হয় বলে অভিযোগ দায়ের করেন শীর্ষা।  করণের পাশাপাশি রণবীর কাপুর, দীপিকা পাডুকনদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন শিরোমণি অকালি দলের ওই নেতা। করণ জোহরের বাড়ির হাউস পার্টিতে যাঁরা ওইদিন হাজির হয়েছিলেন, তাঁরা প্রত্যেকে মাদক সেবন করেছিলেন বলে অভিযোগ করেন মজিন্দ্র সিং শীর্ষা।  

আরও পড়ুন : অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, বলিউড নিয়ে জয়াকে ফের কড়া আক্রমণ কঙ্গনার

গত বছর করণ জোহরের বাড়িতে মাদক পার্টির আয়োজন করা হয়েছে বলে একটি ভিডিয়ো শেয়ার করেন মজিন্দ্র সিং শীর্ষা। যেখানে 'উড়তা পঞ্জাব' সিনেমার নামের অনুকরণে 'উড়তা বলিউড' নামে একটি হ্যাশট্যাগ বসিয়ে দেন তিনি। যদিও করণ নিজের বাড়ির ওই পার্টি নিয়ে স্পষ্ট বক্তব্য প্রকাশ করেন। ওইদিন যদি মাদক পার্টির আয়োজন করা হত, তাহলে সেই ভিডিয়ো কোনওভাবেই তিনি প্রকাশ্যে আসতে দিতেন না বলে স্পষ্ট জানান মজিন্দ্র সিং শীর্ষা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সম্প্রতি করণ জোহরের মাদক পার্টি নিয়ে প্রকাশ্যে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত।  রণবীর কাপুর, বিকি কৌশল, রণবীর সিংরা মাদক সেবন করেন না, তা প্রমাণ করতে তাঁদের রক্ত পরীক্ষা করানো হোক বলে দাবি করেন বলিউড 'কুইন'।  যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।