হিমাচলই মাদকের আঁতুড়ঘর, কঙ্গনা সে কথা জানেন কি! প্রশ্ন উর্মিলার

বেশি চিতকার করলেই যে তিনি সত্যি বলবেন, এমন ভাবনার কোনও কারণ নেই বলে স্পষ্ট জানান ঊর্মিলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 07:14 PM IST
 হিমাচলই মাদকের আঁতুড়ঘর, কঙ্গনা সে কথা জানেন কি! প্রশ্ন উর্মিলার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বলিউডের সঙ্গে অতপ্রোতভাবে জড়িয়ে মাদক চক্র। রণবীর কাপুর, রণবীর সিং, বিকি কৌশলর মতো বি টাউনের প্রথম সারির অভিনেতারা মাদক সেবন করে কি না, তা জানতে তাঁদের রক্ত পরীক্ষা করানো হোক বলে দাবি করেন কঙ্গনা রানাউত। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে প্রায় গোটা দেশ জুড়। বলিউডের সঙ্গে মাদক যোগ এবং তা নিয়ে কঙ্গনার মন্তব্যের প্রেক্ষিতে এবার মুখ খুললেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর।

আরও পড়ুন : অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, বলিউড নিয়ে জয়াকে ফের কড়া আক্রমণ কঙ্গনার

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ঊর্মিলা বলেন, ভারতবর্ষের মধ্যে মাদকের মূল উতসস্থল হল হিমাচল প্রদেশ, এ কথা কঙ্গনা জানেন কি! গোটা দেশ যখন মাদকের সঙ্গে লড়াই করছে, সেই সময় কঙ্গনার লড়াই তাঁর নিজের রাজ্য থেকে প্রথমে শুরু করা উচিত বলেও মন্তব্য করেন ঊর্মিলা। পাশাপাশি বলিউডের সঙ্গে যদি মাদক চক্র অতপ্রোতভাবে জড়িয়ে থাকে, তাহলে একজন Y+ ক্যাটাগরির নিরাপত্তা পাওয়া মানুষ কেন বিষয়টি নিয়ে পুলিসের কাছে অভিযোগ দায়ের করছেন না! করদাতাদের অর্থে যাঁকে  Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে, তিনি কেন বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে পুলিসের দ্বারস্থ হচ্ছেন না বলেও প্রশ্ন তোলেন ঊর্মিলা।

আরও পড়ুন : নিজের কষ্ট দূর করতে যাঁরা মাদকের সাহায্য নেন, তাঁদের খোঁজ কেউ রাখেন? প্রশ্ন পূজার

পাশাপাশি তিনি আরও বলেন, যাঁরা মুম্বইকে আপন করে নিয়েছেন, এই শহর উজাড় করে দিয়েছে তাঁদের। এই শহরের মানুষের মন অনেক বড়। তাই মুম্বই সম্পর্কে এই ধরনের মন্তব্য কখনওই সমর্থনযোগ্য নয়। পাশাপাশি একজন মানুষ সব সময় চিতকার করা মানে তিনি সব সত্যি কথা বলছেন, এমন ভাবার কোনও কারণ নেই বলেও কঙ্গনার বিরুদ্ধে কড়া আক্রমণ করেন ঊর্মিলা।

প্রসঙ্গত, ইচ্ছাকৃতভাবে বলিউডকে বদনাম করার প্রচেষ্টা চালানো হচ্ছে বলে মঙ্গলবার সংসদে দাঁড়িয়ে  সুর চড়ান সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন। এরপর জয়ার সমর্থনে মুখ খুলতে শুরু করেন বলিউডের একের পর এক সেলেব। তপসি, সোনমদের পর এবার সেই তালিকায় যোগ হল ঊর্মিলা মাতন্ডকরের নাম।

.