সমুদ্র সৈকতে পর্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডে

মঙ্গলবার এফআইআর দায়ের করা হয় পুনমের বিরুদ্ধে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 5, 2020, 05:08 PM IST
সমুদ্র সৈকতে পর্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : গ্রেফতার করা হল বলিউডের অ্যাডাল্ট অভিনেত্রী পুনম পান্ডেকে। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে অশ্লীল ভিডিয়ো শ্য়ুটের অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেত্রীকে।

গোয়ার চাপোলি সৈকতে দাঁড়িয়ে পর্ন ভিডিয়ো শ্যুট করেন পুনম পান্ডে। এমনই অভিযোগে সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয় গোয়া ফরওয়ার্ড পার্টির তরফে। এফআইআর দায়েরের কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় পুনমকে।

গোয়ার কঙ্কনা এলাকা সেখানকার শিল্প, সংস্কৃতির জন্য বিখ্যাত। চাপোলিতে দাঁড়িয়ে পুনম পান্ডে যেভাবে অশ্লীল ভিডিয়ো শ্যুট করেন, তাতে গোয়ার মহিলাদের সম্মানে আঘাত লেগেছে। সেই অভিযোগেই পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া ফরওয়ার্ড পার্টি। 

আরও পড়ুন  : ইসমাইল দরবারের ছেলের সঙ্গে সম্পর্ক, বাগদান সেরে ফেললেন গওহর খান!

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনম পান্ডে। শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পরই গোয়ায় পাড়ি দেন অভিনেত্রী। গোয়ায় যাওয়ার কয়েকদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন পুনম। যা নিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়। পুনম পান্ডের স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়েরের পরপরই ফের এফআইআর তুলে নেন পুনম। এমনকী, তাঁদের মধ্যে সব মিটমাট হয়ে গিয়েছে বলেও দাবি করেন পুনম এবং শ্যাম।

ওই ঘটনার কিছুদিনের মধ্যেই ফের পুনমের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। যদিও এফআইার দায়েরের পর বুধবার গোয়ায় স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন অভিনেত্রী। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই এবার পুনম পান্ডেকে গ্রেফতার করল পুলিস।

.