Poonam Pandey: মাত্র ৩২-এই প্রয়াত পুনম পাণ্ডে! ম্যানেজারের পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা...

জরায়ু ক্যানসারে তাঁর মৃত্যু হয়েছে বলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ম্যানেজার। আর সেই পোস্ট ঘিরেই জল্পনা।

Updated By: Feb 3, 2024, 01:13 PM IST
Poonam Pandey: মাত্র ৩২-এই প্রয়াত পুনম পাণ্ডে! ম্যানেজারের পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে ফের মৃত্যুসংবাদ! প্রয়াত বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে! জরায়ু ক্যানসারে নাকি ৩২ বছর বয়সেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে একথা জানিয়েছেন পুনম পাণ্ডের ম্যানেজার। আর তারপরই তুঙ্গে উঠেছে জল্পনা। বিভিন্ন বিষয়ে বিতর্কের কারণে বার বারই শিরোনামে এসেছেন পুনম পাণ্ডে। বিতর্কিত অভিনেত্রী হিসেবেই বিনোজন দুনিয়ায় বেশি পরিচিত ছিলেন তিনি।

পুনম পাণ্ডের মৃত্যুসংবাদ শেয়ার করে ইনস্টাগ্রামে লেখা হয়েছে, "এই সকালটা আমাদের জন্য কঠিন। আমরা খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের স্নেহের পুনমকে জরায়ু মুখ ক্যানসারে হারিয়েছি। তাঁর সংস্পর্শে আসা প্রত্যেকেই অফুরান ভালোবাসা পেয়েছে। এই শোকের সময়ে আমরা গোপনীয়তা রক্ষার জন্য অনুরোধ করছি। তাঁর সঙ্গে ভাগ করে নেওয়া প্রত্যেকটা মুহূর্ত আমরা খুবই যত্ন ও স্নেহের সঙ্গে মনে রাখব।" কিন্তু তারপরেও একটা প্রশ্নচিহ্ন উঠছেই! কোথায় মরদেহ? কোন হাসপাতালে ভর্তি ছিলেন? এসব সম্পর্কে কোনও তথ্য-ই পাওয়া যায়নি! এমনকি পরিবারের তরফেও কেউ এই মৃত্যু খবর নিশ্চিত করেনি। আর তাতেই ধোঁয়াশা ছড়িয়েছে।

পুনম পণ্ডে তাঁর কেরিয়ারে বিভিন্ন সময়ে বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন। একদিকে তিনি যেমন বিভিন্ন সিনেমায় অভিনয় করেছেন, তেমনই সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতিও বিশেষভাবে নজরকাড়া। সোশ্যাল মিডিয়ায় ভীষণ-ই সক্রিয় ছিলেন পুনম। সোশ্যাল মিডিয়ায় তাঁর অগনিত ফলোয়ারও রয়েছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের সঙ্গে ছবি-ভিডিয়ো শেয়ার করতেন তিনি। 

কঙ্গনা রানতের সঞ্চালনা করা রিয়েলিটি শো 'লক আপ'-এ অংশ নিয়েছিলেন পুনম পাণ্ডে। এই রিয়েলিটি শো-এ এসে বার বারই শিরোনামে আসেন পুনম পাণ্ডে। তবে বিতর্ককে কখনও ভয় পাননি পুনম। বা বিতর্কের কারণে পিছিয়েও যাননি। তাঁকে রিয়েলিটি শো থেকে বাদ পড়া আটকাতে পারলে, তিনি 'টপলেস' হবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনম পাণ্ডে।

আরও পড়ুন, Arijit Singh| Mamata Banerjee: স্কুল-হাসপাতাল গড়তে চান অরিজিৎ! গায়ককে জমি মুখ্যমন্ত্রীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.