শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ পুনম পান্ডে

রাজ কুন্দ্রার বিরুদ্ধে FIR নিতে অস্বীকার করেছে পুলিস, দাবি পুনম পান্ডের...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 8, 2020, 07:03 PM IST
শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ পুনম পান্ডে

নিজস্ব প্রতিবেদন : শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন অভিনেত্রী পুনম পান্ডে। জানা যাচ্ছে, শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রা ও তাঁর সংস্থার বিরুদ্ধে প্রথমে পুলিসের দ্বারস্থ হয়েছিলেন পুনম। তবে পুলিস রাজ কুন্দ্রার বিরুদ্ধে FIR নিতে অস্বীকার করায় আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

জানা যাচ্ছে, রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। অ্যাপটি পুনমের নামেই চালু হওয়ার কথা ছিল। যার লাভের একটি অংশ পুনমের পাওয়ার কথা ছিল। পুনম পান্ডের দাবি, পরবর্তীকালে তিনি জানতে পারেন, তিনি যে লভ্যাংশটি পাচ্ছেন তার হিসেবে গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পারার পরই আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করেন তিনি। চুক্তি বাতিলের পরপরই পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলে তাঁকে নানান প্রস্তাব দেওয়া হত বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে তিনি পুলিসের দ্বারস্থ হন বলে জানান অভিনেত্রী। তবে পুলিস তাঁর অভিযোগ নিতে অস্বীকার করে।

আরও পড়ুন-৬০ বছর পর ফিরছে অপু, 'অভিযাত্রিক'-এর সাদাকালো টিজারে ফিরল নস্টালজিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Hai Ram...I forgot my bikini.

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

আরও পড়ুন-মুখের ভিতর আস্ত একটা কুকুরের মাথা ভরে নিলেন রোশন! ভিডিয়ো পোস্ট শ্রাবন্তীর

পুনম পান্ডে আরও জানিয়েছেন, পরিস্থিতি বদলে যাবে ভেবে তিনি তিনমাসের জন্য দেশের বাইরে চলে গিয়েছিলেন এবং ফোন নম্বরটিও বদলে ফেলেন। তবে তাতেও সমস্যা মেটেনি। আর সেকারণেই বাধ্য হয়ে তিনি রাজকুন্দ্রা ও তাঁর সংস্থার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। প্রসঙ্গত, 'নশা', 'দ্যা জার্নি অফ কর্মা', 'অ্যা গয়া হিরো'র মত ছবিতে অভিনয় করেছেন পুনম। পাশাপাশি 'ফিয়ার ফ্যাক্টর', 'খতরোঁ কি খিলাড়ি' বহু রিয়েলিটি শোয়েও অংশ নিয়েছেন পুনম।

.