Poonam Pandey: 'কুৎসিত স্টান্ট'! মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় সমালোচিত পুনম…

Poonam Pandey Death Incident: পুনমের মৃত্যুর খবরটি তাঁর ভক্ত এবং অনুরাগীদের জন্য একটি দুঃখেক বিষয় ছিল। তবে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একটি অংশ বিশ্বাস করতে অস্বীকার করেছেন যে পুনম আর নেই। অভিনেত্রীর বিতর্কিত অতীতের পরিপ্রেক্ষিতে, কিছু লোক ভেবেছিল যে এটি একটি বিপণন কৌশল বা সার্ভিকাল ক্যান্সার সম্পর্কে সচেতনতা তৈরি করার প্রচেষ্টা মাত্র।

Updated By: Feb 3, 2024, 04:30 PM IST
Poonam Pandey: 'কুৎসিত স্টান্ট'! মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় সমালোচিত পুনম…

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পুনম পান্ডে মারা যাননি। শুক্রবার তাঁর দল ঘোষণা করে যে তিনি সার্ভিকাল ক্যান্সারের সঙ্গে যুদ্ধের পরে মারা গেছেন। এই ঘটনার ২৪ ঘন্টা পরে মডেল-অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি নিজে বলেছেন যে তিনি বেঁচে আছেন এবং এটি সার্ভিকাল ক্যান্সার সম্পর্কে সচেতনতা তৈরি করার জন্য একটি প্রচার স্টান্ট ছিল।

পুনমের মৃত্যুর খবরটি তাঁর ভক্ত এবং অনুরাগীদের জন্য একটি দুঃখেক বিষয় ছিল। তবে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একটি অংশ বিশ্বাস করতে অস্বীকার করেছেন যে পুনম আর নেই। অভিনেত্রীর বিতর্কিত অতীতের পরিপ্রেক্ষিতে, কিছু লোক ভেবেছিল যে এটি একটি বিপণন কৌশল বা সার্ভিকাল ক্যান্সার সম্পর্কে সচেতনতা তৈরি করার প্রচেষ্টা মাত্র।

আরও পড়ুন: Dev: এলোমেলো চুল, ময়লা জামা, একগাল দাড়ি, সেক্টর ফাইভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কে?

সোশ্যাল মিডিয়াতে তাঁর ভিডিওর সঙ্গে পুনম লিখেছেন, ‘আমি আপনাদের সবার সঙ্গে গুরুত্বপূর্ণ কিছু শেয়ার করতে বাধ্য হয়েছি - আমি বেঁচে আছি। জরায়ু ক্যান্সার আমার হয়নি, কিন্তু দুঃখজনকভাবে, এটি হাজার হাজার নারীর জীবন নিয়ে নিচ্ছে। এই রোগটি কীভাবে মোকাবিলা করা যায় সে সম্পর্কে জ্ঞানের অভাব থাকে অনেকেরই। অন্য ক্যান্সারের মতো নয়, সার্ভিকাল ক্যান্সার কিন্তু সম্পূর্ণরূপে প্রতিরোধযোগ্য। এই রোগ এইচপিভি ভ্যাকসিন এবং প্রাথমিক সনাক্তকরণ পরীক্ষার মাধ্যমে সারিয়ে তোলা সম্ভব।‘

তিনি যোগ করেছেন, ‘আমাদের এটা একটা লক্ষ্য যাতে এই রোগে আর কেউ মারা না যায়। আসুন সমালোচনা এবং সচেতনতার মাধ্যমে একে অপরকে সতর্ক করি এবং নিশ্চিত করি যে প্রতিটি মহিলাকে কী পদক্ষেপ নিতে হবে সে সম্পর্কে। আসুন একসঙ্গে, এই রোগের ধ্বংসাত্মক প্রভাবের অবসান ঘটাই।‘

আর ঠিক এই পোস্ট করার পর থেকে পুনমকে নিয়ে বহু নেটিজেনরা ট্রোলিং শুরু করে। একজন ভক্ত লিখেছেন, ‘আমি খুশি যে আপনি বেঁচে আছেন কিন্তু একজন ভক্ত হিসাবে হতাশ।’

আরও পড়ুন: Poonam Pandey: 'সারভাইক্যাল ক্যানসারে আমি মারা যাইনি, বেঁচে আছি', জানালেন পুনম নিজেই!

পুনম স্পষ্ট জানিয়েছেন যে তাঁর এই সিদ্ধান্ত বা পোস্টের কারণ সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করা। যাতে তাঁর এই ঘৃন্য এবং হাস্যকর পোস্টের পরও যেন মানুষ জরায়ু ক্যানসার সম্পর্কে সচেতন হয়।

অনুরাগীরা মনে করছেন ক্যান্সার সম্পর্কে সচেতনতা তৈরির আরও অনেক উপায় রয়েছে। এমন শত শত লোক আছে যারা ক্যান্সার সাক্ষরতা বাড়াতে, জনসংখ্যার মধ্যে এই রোগ সম্পর্কে জ্ঞান ছড়িয়ে দিতে এবং মিথগুলি দূর করতে প্রচুর পরিশ্রম করছেন। পুনমের অন্য কোনো পথ বেছে নেওয়া উচিত ছিল বলেই মনে করছেন তাঁরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.