Poonam Pandey: 'সারভাইক্যাল ক্যানসারে আমি মারা যাইনি, বেঁচে আছি', জানালেন পুনম নিজেই!

কেন নিজের মৃত্যুসংবাদের কথা জানিয়েছিলেন? কী ছিল তাঁর উদ্দেশ্য ? কী ছিল তাঁর লক্ষ্য? শুধুই কি শিরোনামে আসার চেষ্টা? জানালেন পুনম পাণ্ডে নিজেই।

Updated By: Feb 3, 2024, 02:01 PM IST
Poonam Pandey: 'সারভাইক্যাল ক্যানসারে আমি মারা যাইনি, বেঁচে আছি', জানালেন পুনম নিজেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জল্পনা ছিল। ধোঁয়াশা ছিল। অবশেষে সেই ধোঁয়াশা-জল্পনার উপর থেকে পর্দা সরল। পর্দা সরালেন পুনম নিজেই। শুক্রবার সকালে আচমকাই একটা 'শকিং' নিউজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে পুনম পাণ্ডে নাকি প্রয়াত! সারভাইক্যাল ক্যানসারে মাত্র ৩২ বছরেই নাকি প্রয়াত বলিউডের বিতর্কিত মডেল-অভিনেত্রী! সেই 'মৃত্যুসংবাদে'র পর আজ পুনম পাণ্ডে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন যে, এই যে মারা যাওয়ার খবর সামনে এসেছে। এর কোনও সত্যতা নেই। সারভাইক্যাল ক্যানসারে তাঁর মৃত্যু হয়নি। তিনি বেঁচে আছেন। 

ইনস্টাগ্রামে এক ভিডিয়ো বার্তায় পুনম জানিয়েছেন, "আমি বেঁচে আছি। সারভাইক্যাল ক্যানসারে আমি মারা যাইনি। কিন্তু দুর্ভাগ্যবশত, এমনটা আমি দেশের আরও শত বা হাজার মহিলার ক্ষেত্রে বলতে পারি না। যাঁরা সারভাইক্যাল ক্যানসারে তাঁদের প্রাণ হারিয়েছেন।" আরও একটি পোস্টে পুনম বলেছেন, "অকারণে কাঁদানোর জন্য আমি দুঃখিত। আমি দুঃখিত সবার কাছে, যাঁদের আমি আঘাত করেছি। আমার লক্ষ্য ছিল, সবাইকে একটা শক দেওয়ার, যাতে সবাই সারভাইক্যাল ক্যানসারের মত একটা গুরুত্বূপূর্ণ বিষয়, যা নিয়ে আমাদের সচেতন হওয়ার ও আলোচনা করার প্রয়োজন থাকলেও,  আমরা তেমন আলোচনা করি না, সেটা করতে বাধ্য হয়।"

প্রসঙ্গত, শুক্রবার সকালে দাবানলের মত ছড়িয়ে পড়ে বলিউডের মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের আকস্মিক মৃত্যুর খবর! জরায়ু মুখ ক্যানসারে মাত্র ৩২ বছর বয়সেই তাঁর মৃত্যু হয়েছে বলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ম্যানেজার। আর সেই পোস্ট ঘিরেই জল্পনা। আর তারপরই তুঙ্গে ওঠে জল্পনা। তবে সকাল থেকেই জল্পনা ছিল, কোথায় মরদেহ? কোন হাসপাতালে ভর্তি ছিলেন? কারণ, এসব সম্পর্কে কোনও তথ্য-ই পাওয়া যায়নি! এমনকি পরিবারের তরফেও কেউ এই মৃত্যু খবর নিশ্চিত করেনি। আর তাতেই ধোঁয়াশা ছড়ায় বেশি। শেষমেশ সমস্ত জল্পনার অবসান ঘটালেন পুনম নিজেই। 

বিভিন্ন বিষয়ে বিতর্কের কারণে বার বারই শিরোনামে এসেছেন পুনম পাণ্ডে। বিতর্কিত অভিনেত্রী হিসেবেই বিনোদন দুনিয়ায় বেশি পরিচিত ছিলেন তিনি। ভারতীয় ক্রিকেট টিম বিশ্বকাপ জিতলে 'টপলেস' হবেন বলে প্রথম বিতর্কে জড়ান পুনম পাণ্ডে। আর এবার সচেতনতা বাড়াতে সারভাইক্যাল ক্যানসারে নিজের 'মৃত্যুসংবাদ' ঘোষণার মধ্যে দিয়ে আরও একবার বিতর্কের জন্ম দিলেন 'নেশা' অভিনেত্রী।

আরও পড়ুন, Dev: এলোমেলো চুল, ময়লা জামা, একগাল দাড়ি, সেক্টর ফাইভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.