ধর্ষণের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা মনোজ পাণ্ডে

Updated By: Sep 23, 2017, 04:47 PM IST
ধর্ষণের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা মনোজ পাণ্ডে

ওয়েব ডেস্ক : রিলে যতই দাদাগিরি দেখান, রিয়ালে সেটা হল না। রিলের নায়ক হয়ে গেলেন খলনায়ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন ভোজপুরি ফিল্মের জনপ্রিয় অভিনেতা মনোজ পাণ্ডে। ধর্ষণের অভিযোগ এনেছেন তাঁরই সহকর্মী।

পুলিস সূত্রে খবর, গত ৫ বছর ধরে মনোজের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন ওই নায়িকা। দিনকয়েক আগে উত্তর মুম্বইয়ের শহরতলি এলাকার চারকোপ থানায় মনোজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। এরপর থানের কল্যাণে হানা দেয় পুলিস। গ্রেফতার করা হয় মনোজকে। সেই সময় একটি ফিল্মের শুটিং করছিলেন তিনি।

পুলিসকে ওই নায়িকা জানিয়েছেন, ২০১২-য় একটি ফিল্মি পার্টিতে মনোজের সঙ্গে দেখা হয় তাঁর। সে সময় নিজেকে বিখ্যাত ভোজপুরি পরিচালক রাজকুমার পাণ্ডের ভাই হিসেবে নিজের পরিচয় দেন মনোজ। এমনকী তাঁর বিপরীতে একটি ছবিতে নায়িকার রোল পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। সে বছর থেকেই মনোজের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তাঁর। নায়িকার দাবি, লিভ ইন করার সময়ই ২০১৫-য় একবার অন্তঃসত্ত্বা হন তিনি। অভিযোগ, মনোজের জোরাজুরিতে গর্ভপাত করাতে বাধ্য হন মাস তিনেকের অন্তঃসত্ত্বা ওই নায়িকা।

ঘটনার তদন্তে নেমে এসব অভিযোগই খতিয়ে দেখছে পুলিস। ২৭ বছরের মনোজের বিরুদ্ধে ধর্ষণ সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ভোজপুরি ছবির পরিচিত মুখ মনোজ অভিনয়ের পাশাপাশি গানেরও অ্যালবাম করেছেন। লহরিয়া লুট আয়ে রাজাজি, সৌগন্ধ গঙ্গা মাইয়া কে, বলিয়া কে দবাংগই, লাল চুনারিয়াওয়ালি। একের পর এক  হিট ছবিতে দেখা গিয়েছে মনোজকে।

আরও পড়ুন, শিলিগুড়ির গোঁসাইপুরে যুবতীকে ধর্ষণ করে খুন

.