Pori Moni : 'যতদিন দম আছে, শেষ অবধি আমি লড়ে যাব', মেহেন্দিতে বার্তা নায়িকার

বুধবার মাদক মামলায় আদালতে হাজিরা দেন পরীমণি।

Updated By: Sep 15, 2021, 08:55 PM IST
Pori Moni : 'যতদিন দম আছে, শেষ অবধি আমি লড়ে যাব', মেহেন্দিতে বার্তা নায়িকার

নিজস্ব প্রতিবেদন: ছোটবেলাতেই হারিয়েছেন বাবা-মাকে, বড় হয়েছেন দাদুর কাছে। সিনেমা জগতে কোনও অভিভাবক ছিল না তাঁর, শুধুমাত্র অভিনয়কে ভালোবেসেই পা রেখেছিলেন সিনেমার জগতে। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন এই নায়িকা। ঢালিউডে সাহসী নায়িকা হিসাবেই তিনি পরিচিত। তিনি বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়িকা পরীমণি (Pori Moni)। তবে শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও তিনি সমান সাহসী। বুধবার সেই বার্তাই দিলেন নায়িকা। 

গত পয়লা সেপ্টেম্বর মাদক মামলায় জামিনে ছাড়া পান পরীমণি। সেই মামলাতেই আজ আদালতে হাজিরা দেন তিনি। তবে তার মামলার চার্জশিট আজ জমা দেওয়ার কথা থাকলেও পুলিশের পক্ষ থেকে আদালতে তা জমা দেওয়া হয়নি। এদিন আদালতে পরী তার জব্দ করা গাড়িসহ অন্যান্য জিনিসপত্র ফেরত চেয়ে আবেদন করেন। তিনি জানান, তার বাড়িতে অভিযান চালিয়ে অনেক কিছুই নিয়ে গেছে ব়্যাব। গাড়ির কাগজপত্র থেকে শুরু করে তাঁর মোবাইল,আইপ্যাডও তাঁর কাছে নেই। আদালতে জমা দেওয়ার মতো কোনো কাগজপত্রই তাঁর নেই। এমনকি তাঁর গাড়িও তুলে নিয়ে যাওয়া হয়েছে। নিরাপত্তার কারণে এদিন আদালতে নিজের গাড়ি ফরত চান অভিনেতা। 

আরও পড়ুন:Bigg Boss 15: Rhea,Tina থেকে শুরু করে Arjun,Manav, এবছর Salman-র অতিথি তালিকায় কারা?

বুধবার হাজিরা দিতে যাওয়ার সময় গাড়িতে থেকেই তিনি হাত তুলে ফ্যানেদের অভিবাদন জানান। তখনই দেখা যায় তার হাতের তালুতে লেখা নতুন বার্তা, মেহেন্দি দিয়ে মধ্যাঙ্গুলির ছবি এঁকেছেন তিনি, যাঁর নিচে লেখা ‘মি মোর’। মুহূর্তেই তাঁর এই বার্তা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। কাকে এই বার্তা দিলেন অভিনেতা। এর উত্তরে পরীমণি বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)