Pori Moni: ‘বিপদ না আসলে কাছের মানুষ চেনা যায় না...’ ফের কোন বিপদে পরীমণি?

Pori Moni: হাসপাতালে ভর্তি পরীমণি। বেশ কয়েকদিন ধরেই জ্বরে আক্রান্ত অভিনেত্রী। ভর্তি রয়েছেন ঢাকার এক বেসরকারি হাসপাতালে। সেখান থেকেই জীবনপাঠের বার্তা দিলেন অভিনেত্রী।

Updated By: Oct 18, 2023, 08:50 PM IST
Pori Moni: ‘বিপদ না আসলে কাছের মানুষ চেনা যায় না...’ ফের কোন বিপদে পরীমণি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরীমণির(Pori Moni) সংসারে ভাঙন ধরেছে। সে কথা সকলেরই জানা। সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তুমুল জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি হন হাসপাতালে। সেখানে পরীর সঙ্গে দেখা যায় তাঁর পুত্র রাজ্যকে। হাসপাতালের বিছানায় ছেলের সঙ্গে খেলা করতে দেখা যায় পরীমণিকে। সেখান থেকেই নয়া এক বার্তা দিলেন অভিনেত্রী। পাশাপাশি মা ও ছেলের দুটি ছবিও পোস্ট করেন তিনি।

আরও পড়ুন- Actress Nikita Rawal: অভিনেত্রীর বাড়িতে রোমহর্ষক ডাকাতি, মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ লক্ষাধিক টাকা-গয়না...

পরীমণি লেখেন, ‘সুস্থ থাকার মতো বড় নেয়ামত আর কিছু নাই সত্যিই! তবে মাঝে মধ্যে ছোটখাটো অসুখ বা বিপদ না আসলে জীবনের আসল শুভাকাঙ্ক্ষী বা কাছের মানুষ চিনতে পারবেন না। একটা সময় অনেকের মতো আমারও মনে হইত কারোর কাছে আমার কোনও এক্সপেক্টেশন নাই বা সেটা রাখার দরকারও নাই। এক্সপেক্টেশন যত কম জীবন তত সুন্দর’ বিশ্বাস করেন এই কথাটা একটা বেহুদা কথা’।

আরও পড়ুন- Alia Bhatt: জাতীয় পুরস্কারের মঞ্চে কেন বিয়ের শাড়ি পরলেন? মুখ খুললেন আলিয়া

অভিনেত্রী লেখেন, “আপনার আত্মীয় স্বজনদের আপনি নিশ্চই আপনার খারাপ সময়ে পাশে চাইবেন। অন্তত কেমন আছো জিজ্ঞেস করুক এতটুকুই অনেক কিছু মিন করে কখনো কখনো জীবনে। আমি মোটেও সেলফিস ধরনের মানুষ না। তবে গত দুই এক বছর যাবৎ আমি ‘যে যেমন আমি তেমন’ লোক হওয়ার চেষ্টা করছি। এই চেষ্টায় এবারের দৌড়টা বেশ লম্বাই হইলো বলা যায়। জীবনে আজাইরা, ফাও এবং সুবিধাবাদীদের যত ঝেড়ে ফেলা যায় জীবন কেবলমাত্র তখনই সুন্দর। আমি আমার স্টাফদের যত্ন,ভালোবাসা,আন্তরিকতার কাছে ঋনী।এরাই আমার পরিবার। অ্যান্টিবায়োটিকটা ভালোই কাজ করছে মনে হচ্ছে!’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.