Pori Moni: মঙ্গলবার আদালতে পরীমণি, সঙ্গে শরিফুল রাজ

Pori Moni: পরীমনির অভিযোগ, ২০২১ সালের ৮ জুন আঁর পূর্বপরিচিত তুহিন তাঁকে ডেকে নিয়ে যায় ঢাকা বোট ক্লাবে। সেখানে তাঁকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করে ব্যবসায়ী নাসির ইউ মেহমুদ। এমনকী তাঁকে ধর্ষণ ও খুন করারও চেষ্টা করে নাসির ও তার দলবল।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 29, 2022, 06:49 PM IST
Pori Moni: মঙ্গলবার আদালতে পরীমণি, সঙ্গে শরিফুল রাজ

Pori Moni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঢাকা বোট ক্লাবে শ্লীলতাহানির অভিযোগে মামলা করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। ঘটনাটি ঘটেছে প্রায় দেড় বছর আগে। এরপর ঘটে গেছে আরও নানা ঘটনা। তবে দেড় বছর পর আজ মঙ্গলবার রেকর্ড করা হল তাঁর জবানবন্দি। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এ বিচারক মহম্মদ হেমায়েত উদ্দিন পরীমণির জবানবন্দি রেকর্ড করেন। এদিন স্বামী শরিফুল রাজের সঙ্গে আদালতে হাজির হন অভিনেত্রী। গত বছরের ১৪ জুন মামলাটি করেছিলেন পরীমণি। ১৮ মে এই মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য থাকলেও এই সময় পরীমণি গুরুতর অসুস্থ থাকায় সাক্ষ্য দিতে আদালতে হাজির হতে পারেননি। পরে সাক্ষ্য গ্রহণ পিছিয়ে দেওয়ার সময় চেয়ে আবেদন করলে সেই আবেদন মঞ্জুর হয় এবং ২৯ নভেম্বর দিন ধার্য করা হয়। সেই কারণেই মঙ্গলবার স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে আদালতে যান পরীমণি।

আরও পড়ুন-Jeet-Dev: ফের বড়পর্দায় ফিরছে জিৎ-দেবের ‘দুই পৃথিবী’...

পরীমনির অভিযোগ, ২০২১ সালের ৮ জুন আঁর পূর্বপরিচিত তুহিন তাঁকে ডেকে নিয়ে যায় ঢাকা বোট ক্লাবে। সেখানে তাঁকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করে ব্যবসায়ী নাসির ইউ মেহমুদ। এমনকী তাঁকে ধর্ষণ ও খুন করারও চেষ্টা করে নাসির ও তার দলবল। গত বছর পরীমণির অভিযোগের ভিত্তিতে ৬ সেপ্টেম্বর নাসির, শহিদুল ও তুহিনের বিরুদ্ধে আদালতে অভিযোগ জমা দেয় ঢাকা পুলিস। এরপর এই বছর ১৮ মে নাসির সহ তিন অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত।

আরও পড়ুন-Pushpa: যুদ্ধের বাজারেই রাশিয়ায় চলল ‘পুষ্পা’, ‘ঝুকেগা নেহি’!

এই মামলার আড়াই মাস পরই গত বছরের ৪ অগস্ট পরীমণির বাড়িতে হানা দেয় ব়্যাব। মাদক নিয়ন্ত্রণ আইনে আটক করা হয় অভিনেত্রীকে। সাতদিন রিম্যান্ডে রেখে তাঁকে লাগাতার জিজ্ঞাসাবাদ করা হয়। এক পরই তাঁকে গ্রেফতার করা হয়। ২৭ দিন জেলে থাকার পর ১ সেপ্টেম্বর জামিনে ছাড়া পান পরীমণি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার বিশেষ জজ আদালত-১০-এ বিচারকাজ চলছে। মামলাটি এখন সাক্ষ্য গ্রহণ পর্যায়ে রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.