Pori Moni: এবার অন্য নায়িকাকে থুতু ছিটিয়ে ভাইরাল পরীমনি...

Pori Moni: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘আলো আসবেই’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের স্ক্রিনশট। সেখানে আওয়ামী লীগ ঘনিষ্ঠ অনেকেই মত দেন যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। সেই গ্রুপের অরুনা বিশ্বাসকে তুমুল কটাক্ষ করলেন পরীমণি। 

Updated By: Sep 4, 2024, 09:27 PM IST
Pori Moni: এবার অন্য নায়িকাকে থুতু ছিটিয়ে ভাইরাল পরীমনি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি এক স্ক্রিনশট নিয়ে উত্তাল বাংলাদেশের বিনোদন দুনিয়া। ‘আলো আসবেই’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের স্ক্রিনশট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  ভাইরাল হওয়া স্ক্রিনশটে দেখা যায় অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবা অর্থাত্‍ আওয়ামী লীগ ঘনিষ্ঠ অনেকেই মত দেন যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। তা দেখে বিষয়টি নিয়ে তীব্র নিন্দা জানান বিনোদন দুনিয়ার অনেকেই। এবার অরুনা বিশ্বাসকে তুমুল কটাক্ষ করলেন পরীমণি। নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন স্ট্যাটাসের মাধ্যমে। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

আরও পড়ুন- Kangana Ranaut: 'কোর্টই জিতে গেল!', বিতর্কিত 'ইমারজেন্সি' মুক্তি নিয়ে অগুনতি জটে কোণঠাসা কঙ্গনা...

অরুণাকে নিয়ে প্রকাশিত একটি সংবাদের ফটোকার্ড শেয়ার করে নিজের ফেসবুক পেজে পরীমনি লিখেছেন, ‘অমানুষ! হিংস্র! লোভী! এত হিংসা নিয়ে কখনই শিল্পী পরিচয় বহন করতে পারেন না আপনি। ধিক আপনাকে। থু...।’ মুহূর্তেই পরীমণির এই মন্তব্য সামজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। অসংখ্য অনুরাগী নিজের মতামত জানান সেখানে। 

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিছু স্ক্রিনশটে দেখা গেছে, দেশের বাইরে থাকলেও ছাত্র আন্দোলন দমাতে সক্রিয় ছিলেন জায়েদ খান। দেশের বাইরে থেকেও সক্রিয় ছিলেন এই হোয়াটসঅ্যাপ গ্রুপে। তিনি গ্রুপে এক সাংবাদিকের দেওয়া মেসেজ ফরোয়ার্ড করে লেখেন, 'সহমত,কেবল একটু আওয়াজ হলো জয় বাংলা। আজ ফেসবুক পুরোই শান্ত দিঘীর জলের মতো স্বচ্ছ। এক পেশে চিৎকার আর স্বস্তা আবেগে ওরা জাস্ট একটা ট্রমার মধ্যে রেখেছিল দেশটাকে।’ 

আরও পড়ুন- Sushmita Debnath: 'দিদির বিচার চাই', 'এশিয়া প্যাসিফিক মেডেল' উৎসর্গ করলেন অ্যাথলিট সুস্মিতা দেবনাথ...

জায়েদ একা নন, প্রাক্তন তথ্যপ্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কিছু স্ক্রিনশট মঙ্গলবার সকালে সোশ্যালে ভাইরাল হয়। সেখানে দেখা যায়, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সোহানা সাবাকে যাদের অবস্থান ছিল ছাত্রদের আন্দোলনের বিপক্ষে! তারা মত দেন যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। আরেকজন শিল্পী পরামর্শ দেন ছাত্রদের ওপর গরম জল ঢেলে দেওয়ার জন্য।

সেই গ্রুপে ছিলেন অভিনেত্রী শামীমা তুষ্টি, চিত্রনায়ক রিয়াজ, সাজু খাদেম, তানভীন সুইটি, সোহানা সাবা, অরুণা বিশ্বাসসহ বেশ কয়েকজন। বিষয়টি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় উঠেছে। এই গ্রুপে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে নিয়েও কথা হয়। ফলে ফারুকী বিষয়টি স্বাভাবিকভাবে নেননি। এটিকে মানবতাবিরোধী আখ্যা দিয়ে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এর বিচার চেয়েছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.