‘আইন সবার ওপরে’ অভিযুক্তদের গ্রেফতারে কৃতজ্ঞ পরীমণি

তাঁকে 'ধর্ষণ ও খুনের চেষ্টা'-র অভিযোগ সোশ্যাল পোস্টে জানানোর পরই শোরগোল শুরু হয়।

Updated By: Jun 15, 2021, 05:38 PM IST
‘আইন সবার ওপরে’ অভিযুক্তদের গ্রেফতারে কৃতজ্ঞ পরীমণি

নিজস্ব প্রতিবেদন: রবিবার রাতে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। পরীমণির অভিযোগ তাঁর সমস্যা পুলিসে জানানোর চেষ্টা করলেও কোনও ফল পাননি তিনি। বেজায় হতাশ হয়ে প্রধামন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ফেসবুকে খোলা চিঠি লেখেন নায়িকা। যদিও সেই চিঠিতে অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেননি। 

তাঁকে 'ধর্ষণ ও খুনের চেষ্টা'-র অভিযোগ সোশ্যাল পোস্টে জানানোর পরই শোরগোল শুরু হয়। নড়েচড়ে বসে বাংলাদেশ প্রশাসন। তাছাড়া সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতেই রাতারাতি ন্যায় পেলেন পরীমণি। এমনটাই দাবি নায়িকার। এদিন তাঁর অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্তসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, 'নারী শক্তিশালী হলেই সমাজের চোখে তা সমস্যার', মুখ খুললেন নুসরত

ফেসবুকে পরীমনি লেখেন, ‘আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন,আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ? আপনারাই আমার সাহস। আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন-অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সব সন্তানকে।’

১০ জুন পরীমণি এবং তাঁর ২ বন্ধুর সঙ্গে জঘন্য ঘটনা ঘটে। রবিবার সংবাদমাধ্যমে এমনটাই দাবি করেন অভিনেত্রী। তিনি জানান, ঢাকা ক্লাবে কয়েক জন ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। তাঁদের একজন আচমকা নায়িকার মুখে গ্লাস চেপে ধরেন। শ্লীলতাহানিরও চেষ্টা করেন। বেধড়ক মারধর করা হয় তাঁর এক বন্ধুকে।