লক্ষ্য কোভিড অনুদান, Aamir-এর অনুরোধে গাইলেন গান, ভিশির দাবা সঙ্গী Arijit

 কোভিডের সময় নিজের মাকে হারিয়েছেন। সেই শোক ছাপিয়েও নিজের কর্তব্যে অনড় অরিজিৎ সিং। কিছুদিন আগেই প্রত্যন্ত গ্রামে চিকিৎসার পরিকাঠামো পৌঁছে দেওয়ার জন্য অনলাইন কনর্সাট করেছেন তিনি। এবারে অনলাইন চ্যারিটিতে যোগ দিলেন আমির খান, বিশ্বনাথন আনন্দদের সঙ্গে। 

Updated By: Jun 15, 2021, 04:45 PM IST
লক্ষ্য কোভিড অনুদান, Aamir-এর অনুরোধে গাইলেন গান, ভিশির দাবা সঙ্গী Arijit

নিজস্ব প্রতিবেদন: কোভিডের সময় নিজের মাকে হারিয়েছেন। সেই শোক ছাপিয়েও নিজের কর্তব্যে অনড় অরিজিৎ সিং। কিছুদিন আগেই প্রত্যন্ত গ্রামে চিকিৎসার পরিকাঠামো পৌঁছে দেওয়ার জন্য অনলাইন কনর্সাট করেছেন তিনি। এবারে অনলাইন চ্যারিটিতে যোগ দিলেন আমির খান, বিশ্বনাথন আনন্দদের সঙ্গে। 

আর এখানেই আমির খানের অনুরোধে গান গাইলেন তিনি। আড্ডার মাঝেই অরিজিতকে গান গাওয়ার অনুরোধ জানান মিস্টার পারফেকশনিস্ট। গায়কের প্রশ্ন, কী গান গাইবেন? সোজা উত্তর অভিনেতারও। বলে বসলেন, জানোই তো আমার পছন্দের গান কি! তারপরেই গিটারকে সঙ্গী করে অরিজিৎ গাইলেন, অ্যায় দিল হ্যায় মুশকিল। গলা মেলালেন আমির নিজেও। 

আরও পড়ুন, সিনেমার জন্য এই প্রথম গল্প লিখলেন প্রসেনজিৎ, লকডাউনে চলছে প্রি-প্রোডাকশনের কাজ

শুধু তাই নয়, বিশ্বনাথন আনন্দের সঙ্গে দাবা খেললেন গায়ক। যদিও হেরে গিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত হাল ছাড়েননি। ঠিক যেমন কথা দিয়েছিলেন ফেসবুকে অনলাইন কনসার্ট করে তা থেকে উঠে আসা সম্পূর্ণ অর্থ দান করবেন গ্রামের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন খাতে। সে জন্য ঘণ্টার পর ঘণ্টা গান গেয়েছিলেন। এখানেও ঠিক একইরকম অরিজিতকে দেখলেন অনুরাগীরা। দেশের প্রত্যন্ত গ্রামে চিকিৎসা পরিকাঠামোর উন্নয়ন, অক্সিজেন কনসেনট্রেটর বণ্টন, এই সব নিয়ে লাগাতার চ্যারিটি করে চলেছেন শিল্পী, খেলোয়াড়, অভিনেতারা। আমির খান- বিশ্বনাথন আনন্দের দাবা-ব্রোম্যান্সের কথা অনেকেই জানেন, এবার সেই আসরে তৃতীয় কোণ অরিজিৎ সিং। 

সময় রায়নার ইউটিউব চ্যানেলে হল এই অনুদানের জন্য বিগ ম্যাচ। বিশ্বনাথন আনন্দ সাদা বোড়ের চাল দিয়ে শুরু করে অল্প সময়েই হারালেন অরিজিৎকে। স্ট্যান্ড-আপ কমেডিয়ান সময় রায়না গোটা পরিস্থিতির এমন মনোগ্রাহী ধারাবিবরণী করলেন যে, দর্শকরা হেসেই কুটোপাটি। আর অনুদানও উঠল অঢেল।

.