Jongole Mitin Mashi Poster Released: মুক্তি পেল 'জঙ্গলে মিতিন মাসি'-র পোস্টার

Mitin Mashi Trailer: বড় পর্দায় ফের আসছে মিতিন মাসি। শনিবার মুক্তি পেল 'জঙ্গলে মিতিন মাসি'-র পোস্টার। অরিন্দম শীল পরিচালিত এই ছবিটি সুচিত্রা ভট্টাচার্যের লেখা 'সারান্ডায় শয়তান'-এর গল্প অবলম্বনে তৈরি। মিতিন মাসির চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক। এবার পুজোয় হলে আসছে ছবিটি।

Updated By: Apr 15, 2023, 06:14 PM IST
Jongole Mitin Mashi Poster Released: মুক্তি পেল 'জঙ্গলে মিতিন মাসি'-র পোস্টার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: পয়লা বৈশাখে মুক্তি পেল অভিনেত্রী কোয়েল মল্লিকের আগামী ছবি 'জঙ্গলে মিতিন মাসি'-র পোস্টার। পোস্টারের রয়েছে জঙ্গলেরই একটি দৃশ্য ৷ দুর্গা পুজোর সময় এই ছবিটি মুক্তি পেতে চলেছে। অরিন্দম শীল পরিচালিত এই ছবিতে কোয়েল আবার নতুন করে গোয়েন্দা চরিত্রে ধরা দেবেন।

সুচিত্রা ভট্টাচার্যের লেখা 'সারান্ডায় শয়তান'-এর গল্প অবলম্বনে  এই ছবি তৈরি করা হয়েছে। এই ছবির প্রযোজনা করেছে ক্যামেলিয়া প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। রূপা দত্ত এই ছবি নিবেদন করেছেন। যেহেতু জঙ্গল কেন্দ্রিক ছবি, তাই ছবির বেশিরভাগ শুটিং হবে জঙ্গলে। মে মাস থেকে এই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। প্রথমে কলকাতায় শুটিং হবে,তারপর ছবির গোটা টিম পাড়ি দেবেন মালভূমি অঞ্চলে।

এই অফিসিয়াল পোস্টারে দেখা যাচ্ছে দেখা যাচ্ছে ঘন জঙ্গলে দুটো হাতির দাঁতের মাঝে দাঁড়িয়ে আছেন কোয়েল, ওরফে মিতিন মাসি। তাঁর পরনে  রয়েছে কালো কালো রঙের পোশাক। চুল এলোমেলো। পিছনের দেখা যাচ্ছে ঘন জঙ্গল।

আরও পড়ুন: Ridhima-Gaurav: মা হচ্ছেন ঋদ্ধিমা, নববর্ষে পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন সস্ত্রীক গৌরব

'জঙ্গলে মিতিন মাসি' ছবিটির সুরকার বিক্রম ঘোষ ৷ মিতিনের বোনঝির চরিত্রে দেখা যাবে রিয়া বণিককে ৷ আর মিতিনের দিদির ভূমিকায় দেখা যাবে সোনালী চৌধুরীকে ৷ এই ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুভ্রজিৎ দত্তকে।আগামী দুর্গা পুজোতেই এই ছবি নিয়ে পর্দায় ফিরছেন অরিন্দম শীল ৷ তবে এই সময়ই মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ মুখপাধ্য়ায় ও নন্দিতা রায়ের 'রক্তবীজ' ছবিটি এবং দেবের 'ব্যোমকেশ' ছবিটি ৷ এখন কোন ছবি দর্শকের মন কতখানি কাড়বে সেটাই দেখার ৷

পরিচালক অরিন্দম শীল রহস্য গল্প নিয়ে ছবি করতে ভালোবাসেন ৷ এর আগেও বইয়ের পাতা থেকে একাধিক গোয়েন্দাকে তিনি নিয়ে এসেছেন রূপোলি পর্দায় ৷  শবর দাশগুপ্ত, ব্যোমকেশ থেকে শুরু করে ফেলুদা সকলেই আছেন ৷ ফেলুদা হিসাবে তিনি বেছে নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্য়ায়কে ৷

আরও পড়ুন: Prosenjit Chatterjee: ‘শেষ পাতা’ থেকে অনুপ্রাণিত, প্রিয় বুম্বাদার জন্য গান বাঁধলেন 'ভক্ত' সর্বজিৎ

শ্যুটিংয়ের কাজও শেষ হয়ে গিয়েছে ৷ এবার নতুন গল্পে মিতিন মাসি তাঁর কেরামতি কীভাবে দেখান সেটাই দেখার ৷

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.