রিলিজ হল 'প্রজাপতি বিস্কুট' ছবির ফার্স্ট লুক

Updated: Aug 7, 2017, 09:35 PM IST
রিলিজ হল 'প্রজাপতি বিস্কুট' ছবির ফার্স্ট লুক

ওয়েব ডেস্ক: রবিবার ফ্রেন্ডশিপ ডে'তে রিলিজ করল অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ছবি 'প্রজাপতি বিস্কুট'-এর ফার্স্ট লুক। ''একপাশে বসে শাওন, অন্য পাশে অন্তর। কী ম্যাজিক জানে কাত্তিক, ঘটাবে ছুমন্তর?'', এটাই এই ছবির ট্যাগ লাইন। ‌যা শুনে বোঝাই যাচ্ছে, 'শাওন' ও 'অন্তরে'র মিলনের পিছনে রয়েছেন 'কাত্তিক'। তবে এই কাত্তিকটি কে? সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে হল ঘরে ছবি মুক্তির দিন পর্যন্ত।

'প্রজাপতি বিস্কুট'-এর পোস্টার শেয়ার করলে নাকি 'কাত্তিক ঠাকুর' বর দেবে। এমন দাবিই করছেন নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও অতনু রায়চৌধুরীরা।  

চন্দ্রবিন্দুর সফল গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায় এবার পরিচলক হিসাবেও হাত পাকাচ্ছেন। কবি মৃদুল দাশগুপ্তের ‘বিবাহ প্রস্তাব’কে সঙ্গী করেই নিজের দ্বিতীয় সিনেমা 'প্রজাপতি বিস্কুট'-এর  কাজ শুরু করেছেন পরিচালক অনিন্দ্য। প্রযোজনায় আছে উইন‌ডোজ প্রোডাকশন। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে সিনেমার টিজার।  সেটা দেখেই বোঝা যাচ্ছে, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের এই চিত্রনাট্য আমাদের উপহার দেবে আরও একটা ভালোবাসার গল্প। তবে একটু অন্যরকম ভাবে। খানিকটা ‌যেন কবিতার মত করে। যেখানে নদীর কিনারে ঘর বাঁধার স্বপ্ন দেখে ছবির দুই মুখ্য চরিত্র, শাওন ও অন্তর।

এই সিনেমায় দেখা ‌যাবে অপরাজিতা আঢ্য, খেয়া চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, আদিত্য সেনগুপ্ত, ঈশা সাহা এবং শান্তিলাল মুখোপাধ্যায়ের মত কুশীলবদের। 'প্রজাপতি বিস্কুট'-মুক্তি পাবে আগামী ২২ সেপ্টেম্বর।