কড়া নিরাপত্তার মোড়কে কঙ্গনার মানালির বাড়ি, মোতায়েন সিআরপিএফের স্পেশাল টিম

মঙ্গলবার করোনা পরীক্ষার রিপোর্ট আসবে কঙ্গনার 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 09:56 PM IST
কড়া নিরাপত্তার মোড়কে কঙ্গনার মানালির বাড়ি, মোতায়েন সিআরপিএফের স্পেশাল টিম
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কেন্দ্রের তরফে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে কঙ্গনা রানাউতকে। ফলে কেন্দ্রীয় সরকারের নির্দেশ অনুযায়ী কঙ্গনার মানালির বাড়ির সামনে মোতায়েন করা করা হচ্ছে সিআরপিএফ স্পেশাল টিম। কঙ্গনা রানাউত যাতে Y+ক্যাটাগরির নিরাপত্তা পান, সেদিকে নজর রেখেই কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হচ্ছে অভিনেত্রীর মানালির বাড়ি। কেন্দ্রের নির্দেশ মেনেই কঙ্গনার বাড়ির সামনে কড়া নিরাপত্তা মোতায়েন করা হচ্ছে বলে জানা যাচ্ছে সূত্রের তরফে।

এসবের পাশাপাশি কঙ্গনা রানাউত, তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এবং অভিনেত্রীর পিএ-র কোভিড পরীক্ষা করানো হয় হিমাচল প্রদেশের সরকারের তরফে। ফলে সোমবার কঙ্গনার মানালির বাড়িতে হাজির হন সে রাজ্যের স্বাস্থ্য দফতরের কর্মীরা। মঙ্গলবার বিকেলের মধ্যে কঙ্গনা, রঙ্গোলি এবং অভিনেত্রীর ম্যানেজারের কোভিড রিপোর্ট পাওয়া যাবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন  : মানালি থেকে মুম্বইতে ফিরলেও 'ঘরবন্দি' থাকতে হবে কঙ্গনাকে?

অন্যদিকে ৯ সেপ্টেম্বর কঙ্গনা মানালি থেকে মুম্বইতে হাজির হলেও, আগামী ৭ দিন তাঁকে কোয়ারেন্টিনে থাকতে হবে। বিএমসির কমিশনারের তরফে জানানো হয়েছে ওই খবর। তবে নির্দিষ্ট নিয়ম মেনে কঙ্গনাকে ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে বলে জানানো হয়েছে কমিশনারের তরফে।

তবে কঙ্গনার মুম্বইয়ের অফিসে বিএমসির লোকেরা নিয়ম ভেঙে ঢুকে পড়েন এবং প্রতিবেশীদের হুমকি দিয়েছেন বলে সোমবার অভিযোগ করেন অভিনেত্রী। এমনকী, নিজের সোশ্য়াল হ্যান্ডেলে এ বিষয়ে একটি ভিডিয়োও শেয়ার করেন কঙ্গনা রানাউত। যা নিয়ে ফের মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিতর্ক শুরু হয়ে যায় মনিকর্ণিকা অভিনেত্রীর।