প্রদীপ্তর 'বিরহী'তে কনসালট্যান্ট ঋত্বিক, পরের পূর্ণদৈর্ঘ্যের ছবিতে হচ্ছেন নায়ক

কীর্তন থেকে শুরু করে হার্ড রক মিউজিক দিয়ে সেজে উঠেছে 'বিরহী'

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 23, 2021, 11:18 PM IST
প্রদীপ্তর 'বিরহী'তে  কনসালট্যান্ট ঋত্বিক, পরের পূর্ণদৈর্ঘ্যের ছবিতে হচ্ছেন নায়ক

নিজস্ব প্রতিবেদন: প্রদীপ্ত ভট্টাচার্যের আগামি ছবির পরিকল্পনা হয়ে গিয়েছে। ছবির মুখ্য চরিত্রে ফের দেখা যাবে তাঁর তুরুপের তাস ঋত্বিক চক্রবর্তীকে। সমাজের মিথ নিয়ে ড্রামা তৈরি করবেন পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য (Pradipta Bhattacharyya)। কিছু কুসংস্কার, কিছু বৈজ্ঞানিক কারণ দেখিয়ে তৈরি ছবির গল্প। যদিও এটি তাঁর পূর্ণ দৈর্ঘের ছবি। শহর, গ্রাম মিলিয়ে যে যে ভাবধারায় বিশ্বাসী মানুষ তাই ফুটে উঠবে এই বাংলা ছবিতে। অতিমারি কাটলেই শুরু হবে ছবির শুটিং। তাঁর ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হবে শীঘ্রই।

আরও পড়ুন: Aparajita, Sauraseni-কে নিয়ে 'একান্নবর্তী' পরিবারের গল্প বলবেন মৈনাক ভৌমিক

সূত্রের খবর ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজ তৈরি করেছেন পরিচালক, যাঁর কনসালটেন্ট ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), ক্রিয়েটিভ প্রোডউসারও বটে। সদ্যই রাহুল বন্দ্যোপাধ্য়ায় (Rahul Banerjee) এই ছবিটি দেখেছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন-'বন্ধু প্রদীপ্ত (Pradipta Bhattacharyya) ওয়েব সিরিজ বানিয়েছে একখান "বিরহী", কি লিখবো এখনো বুঝে উঠতে পারছি না। ঘোর এর মধ্যে আছি । প্রত্যেকে আলাদা করে একটা চ্যাপ্টার দাবি রাখে করে নিজেদের জন্য। সাত্যকি দা আহা কি কাজ হয়েছে। মুক্তির এর আগে আরো গুছিয়ে লেখা যাবে।'

 

চরিত্রের বিভিন্ন টানাপোড়েন রয়েছে এই ওয়েব সিরিজে। সূত্রের খবর অনুযায়ী তাঁর ছবির গল্পে একটি গ্রামের নাম বিরহী, সেই থেকে সিরিজের নামকরণ। মফসলের ছেলে গ্রাম থেকে প্রচুর দূরে একটি প্রাইমারি স্কুলে চাকরি পেয়েছে,গ্রামে যেতে প্রচুর ঝক্কি। বাসে করে গিয়ে অনেকটা পথ সাইকেলে গিয়ে ফের নদী পেরিয়ে গন্তব্যস্থল, তাও আবার বিভিন্ন খারাপ কাজ চলে সেই গ্রামে। এই ছেলেটির চরিত্রে অভিনয় করেছেন সায়ন। তাঁর সঙ্গে আলাপ হয় একটি মেয়ের, যে ওই গ্রামেরই একটি NGO-তে কর্মরত। এই চরিত্রে দেখা যাবে অভিনেতা শতাক্ষীকে। এছাড়াও একটি চরিত্রে দেখা যাবে সোহম মৈত্রকে। তেহট্টের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে এই সিরিজের। সেখানকার নাট্যদলের অভিনেতা ছাড়াও বেশ কিছু এমন অভিনেতাও রয়েছেন যাঁরা প্রথম অভিনয় করলেন এই সিরিজে। প্রদীপ্ত ভট্টাচার্যর  কাজ মানেই  তাতে বিশেষ জোড় থাকবে সঙ্গীতের,কীর্তন থেকে শুরু করে হার্ড রক সঙ্গীত দিয়ে আবহ তৈরি করেছেন সাত্যকি বন্দ্যোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)