চলে যাওয়ার আগে ইনস্টাগ্রামে প্রত্যুষার একের পর এক একাকিত্ব মাখানো পোস্ট!

১ এপ্রিল যখন প্রথম খবরটা আসে তখন কেউ বিশ্বাস করতে পারেননি। ভেবেছিলেন কেউ মজা করার জন্য এপ্রিল ফুল করছে। কিন্তু খানিকক্ষণ সময় কাটার পরই বোঝা যায়, মজা নয়, সত্যিই প্রিয়জনদের এপ্রিল ফুল করে দিয়ে সবাইকে ছেড়ে চলে গিয়েছেন টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। তাঁর আত্মহত্যার খবরে সিনেমা এবং টেলিভিশন দুনিয়া এতটাই আশ্চর্য যে তারা কথা হারিয়ে ফেলেছে।

Updated By: Apr 3, 2016, 03:28 PM IST
চলে যাওয়ার আগে ইনস্টাগ্রামে প্রত্যুষার একের পর এক একাকিত্ব মাখানো পোস্ট!

ওয়েব ডেস্ক: ১ এপ্রিল যখন প্রথম খবরটা আসে তখন কেউ বিশ্বাস করতে পারেননি। ভেবেছিলেন কেউ মজা করার জন্য এপ্রিল ফুল করছে। কিন্তু খানিকক্ষণ সময় কাটার পরই বোঝা যায়, মজা নয়, সত্যিই প্রিয়জনদের এপ্রিল ফুল করে দিয়ে সবাইকে ছেড়ে চলে গিয়েছেন টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি। তাঁর আত্মহত্যার খবরে সিনেমা এবং টেলিভিশন দুনিয়া এতটাই আশ্চর্য যে তারা কথা হারিয়ে ফেলেছে।

ব্যক্তিগত জীবনে অনেকদিন ধরেই নানা সমস্যায় ভুগছিলেন তিনি। এমনটা জানা গিয়েছে প্রত্যুষার ঘনিষ্টমহল থেকে। তাঁদের মধ্যে বেশিরভাগ মানুষেরই বক্তব্য প্রেমিক রাহুল রাজের কাছ থেকে মারাত্মক আঘাত পাওয়াই সহ্য করতে পারেননি তিনি। রাহুলের সঙ্গে তাঁর বিয়েও হওয়ার কথা ছিল। কিন্তু এতটাই অভিমান মনের মধ্যে চেপে রেখেছিলেন যে আর সহ্য করতে না পেরে মারাত্মক কাণ্ডটা ঘটিয়েই বসলেন। ছেড়ে চলে গেলেন সমস্ত কাছের মানুষকে।

ঘনিষ্ট সূত্র থেকে জানা গিয়েছে, আত্মহত্যা করার মতো মনোভাব প্রত্যুষার ছিল না। কিন্তু বেশ কয়েকদিন ধরে খুবই একাকিত্বে ভুগছিলেন তিনি। এর প্রমাণ সোশ্যাল মিডিয়ায় বহুবার পেয়েছেন তাঁর পরিচিতরা। ইনস্টাগ্রামে তাঁর একের পর এক একাকিত্ব মাখানো পোস্ট। এর থেকেই প্রমাণ পাওয়া যায় যে সবার মাঝে থেকেও কতটা একা ছিলেন তিনি।

জীবনের মায়া ত্যাগ করে যাওয়ার আগে প্রেমিককে উদ্দেশ্য করে অনেক কথাই ইনস্টাগ্রামে লিখেছিলেন তিনি। কিন্তু তাঁর মুখ দেখে কেউ বুঝতে পারেননি যে তাঁর মনের মধ্যে কতটা ঝড় চলছে।

.