Debina Bonnerjee : পূর্ণ গর্ভাবস্থায় রাখঢাক না রেখেই জিম, অনুপ্রেরণা দেবিনা

গত এপ্রিলেই দেবিনা বন্দ্যোপাধ্যায় ও গুরমিত চৌধুরী ঘরে 'লক্ষ্মী' এসেছে। কন্যা সন্তান জন্মের ঠিক ৪ মাসের মাথায় ফের সুখবর শোনান তারকা দম্পতি। USG-র রিপোর্ট হাতে জানান ফের বাবা-মা হতে চলেছেন তাঁরা। অভিনেত্রী লেখেন, 'কিছু সিদ্ধান্ত ঈশ্বর প্রদত্ত, কেউ সেই সিদ্ধান্তের সময় বদলাতে পারে না। এটা সেরকমই এক আশীর্বাদ। আমাদের পরিপূর্ণ করতে সে আসছে।' এদিকে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থাতে ফিট থাকতে বদ্ধপরিকর অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন তিনি। তারই কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 31, 2022, 09:13 PM IST
Debina Bonnerjee : পূর্ণ গর্ভাবস্থায় রাখঢাক না রেখেই জিম, অনুপ্রেরণা দেবিনা

Debina Bonnerjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : গত এপ্রিলেই দেবিনা বন্দ্যোপাধ্যায় ও গুরমিত চৌধুরী ঘরে 'লক্ষ্মী' এসেছে। কন্যা সন্তান জন্মের ঠিক ৪ মাসের মাথায় ফের সুখবর শোনান তারকা দম্পতি। USG-র রিপোর্ট হাতে জানান ফের বাবা-মা হতে চলেছেন তাঁরা। অভিনেত্রী লেখেন, 'কিছু সিদ্ধান্ত ঈশ্বর প্রদত্ত, কেউ সেই সিদ্ধান্তের সময় বদলাতে পারে না। এটা সেরকমই এক আশীর্বাদ। আমাদের পরিপূর্ণ করতে সে আসছে।' এদিকে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থাতে ফিট থাকতে বদ্ধপরিকর অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন তিনি। তারই কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। 

দেবিনার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে, স্কোয়াট থেকে শুরু করে ডাম্বল হাতে নানাবিধ এক্সারসাইজ করছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়।  ট্রেনারের পরামর্শে জিমে রাখা বিশেষ ধরনের বল-এর সাহায্য নিয়ে চলছে শরীরচর্চা। নিজের সুবিধার্তে কালো লেগিংস আর স্পোর্টস ব্রা পরে রয়েছেন অভিনেত্রী, তাঁর মাথার চুল টপনট করে বাঁধা। ভিডিয়ো পোস্ট করে দেবিনা লিখেছেন, 'আমার প্রশিক্ষক এর সাহায্যে আমি কীভাবে সহজ কিছু ওয়ার্কআউট করতে পারি তারই কিছু ঝলক রইল। আজকাল আমি একটি সুস্থ শরীর, শান্ত মন, এবং নিজেকে কিছু ভালোবাসার মানুষের মধ্যে ঘিরে রেখেছি!! আমার ফিটনেস বজায় রাখার অর্থ শরীরের ভিতরে ধীরে ধীরে বেড়ে ওঠা শিশুটি সুস্থ আছে।' 

Urfi Javed : পারস 'বিষাক্ত', পার্টিতে গিয়ে প্রাক্তন প্রেমিকের সঙ্গে জোর ঝগড়া উর্ফির

দেবিনার এই শরীরচর্চার ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, 'সুপার মম', কেউ আবার লিখেছেন, 'হটেস্ট, হেলদি মাম্মা', কারোর কথায়, 'সত্যিই অনুপ্রেরণা দেওয়ার মতোই', কেউ আবার শরীরচর্চার সময় সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন।

শুধু দেবিনা বন্দ্যোপাধ্যায় নন, অন্তঃসত্ত্বা অবস্থাতে প্রশিক্ষকের পরামর্শে নিয়মিত শরীরচর্চা করতে গিয়েছে বিপাশা বসু, আলিয়া ভাটকেও। অতীতে অন্তঃসত্ত্বা অবস্থায় ফিট থাকার বিষয়ে অন্যতম উদাহরণ হয়ে উঠেছিলেন করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা। করিনা যেখানে যোগ ব্যায়ামের উপর ভরসা রেখেছিলেন, সেখানে অনুষ্কা শর্মাকে প্রশিক্ষকের পরামর্শ নিয়ে ট্রেডমিলে হাঁটতে এমনকি কঠিন এক্সারসাইজ করতেও দেখা গিয়েছে।

প্রসঙ্গত মেয়ে হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়কে। তার জবাব দিয়ে অভিনেত্রী লেখেন, 'আপনাদের মনে অনেক প্রশ্ন, কেন আমি মেয়েকে এভাবে ধরি, কেন শাশুড়িকে আন্টি বলি। আমি শুধু বলতে চাই, সবকিছুর পরে আমাদের চারপাশে নিরাপত্তা দেওয়ার জন্য কিছু হাত রয়েছে, যাঁরা আমায় আশ্বাস দেয়, সব ঠিক আছে'। প্রসঙ্গত ২০১১ সালে বিয়ে করেন দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরী, বিয়ের দশ বছর পর গত বছর অক্টোবর বাঙালি মতে ফের সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা । এরপরই ২০২২-এর ফেব্রুয়ারি মাসে মা-বাবা হওয়ার সুখবর দেন তারকা দম্পতি ও এপ্রিলে তাঁর সংসারে আসে তাঁদের প্রথম সন্তান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.