Jacqueline Fernandez: ২১৫ কোটির তছরুপ! ইডির পর এবার জ্যাকলিনকে ডেকে পাঠাল দিল্লি কোর্ট

Jacqueline Fernandez: তবে শুধুমাত্র জ্যাকলিন নয়, এই মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী নোরা ফতেহির। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকেও ডেকে পাঠিয়েছিল ইডি। সম্প্রতি জ্যাকলিনের দাবি করেন যে, সুকেশের থেকে উপহার নিয়ে যেখানে নোরাকে সাক্ষী বানিয়েছে ইডি সেখানে কেন তাঁকে অভিযুক্তের তালিকায় রাখা হয়েছে? 

Updated By: Aug 31, 2022, 04:19 PM IST
Jacqueline Fernandez: ২১৫ কোটির তছরুপ! ইডির পর এবার জ্যাকলিনকে ডেকে পাঠাল দিল্লি কোর্ট

Jacqueline Fernandez, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২১৫ কোটির আর্থিক তছরুপের অভিযোগে অন্যতম অভিযুক্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের গঠন করা চার্জশিট ইতিমধ্যেই জমা পড়েছে দিল্লি পাটিয়ালা আদালতে। সেখানেই এই মামলার বিচার চলবে। এবার সেই মামলায় দিল্লি কোর্ট সমন পাঠাল জ্যাকলিনকে। আগামী ২৬ সেপ্টেম্বর দিল্লি পাটিয়ালা কোর্টে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। এই মাসের শুরুতেই জ্যাকলিনকে অভিযুক্ত উল্লেখ করে একটি চার্জশিট পেশ করেছিল ইডি। যদিও জ্যাকলিনের দাবি, তাঁর সমস্ত রোজগারই তাঁর কষ্টার্জিত অর্থ। এই মামলার প্রধাণ অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী, তখনই তাঁর থেকে বেশ কিছু দামি উপহার পান অভিনেত্রী। সেখান থেকেই ইডির নজরে আসেন জ্যাকলিন।

আরও পড়ুন: Swastika Mukherjee: বাঙালি বলে নাম নেই! তরণ আদর্শকে চরম বিঁধলেন স্বস্তিকা

তবে শুধুমাত্র জ্যাকলিন নয়, এই মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী নোরা ফতেহির। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকেও ডেকে পাঠিয়েছিল ইডি। সম্প্রতি জ্যাকলিনের দাবি করেন যে, সুকেশের থেকে উপহার নিয়ে যেখানে নোরাকে সাক্ষী বানিয়েছে ইডি সেখানে কেন তাঁকে অভিযুক্তের তালিকায় রাখা হয়েছে? জ্যাকলিনের বক্তব্য তাঁর সমস্ত সম্পত্তিই তাঁর সঠিক উপায়ে অর্জন করা। তাঁর সমস্ত এফডি তাঁর নিজের রোজগারের। এমনকী সেগুলো যখন জ্যাকলিন করেছিলেন তখন তাঁর সঙ্গে সুকেশের ন্যূনতম যোগাযোগও ছিল না। জ্যাকলিনের ম্যানেজার বলেন, ‘ইডি যতবার তাঁকে ডেকেছে ততবারই জিজ্ঞাসাবাদের জন্য হাজির হয়েছেন অভিনেত্রী, এমনকী তাঁর কাছে যা যা কাগজপত্র ছিল, তা সবই জমা দিয়েছেন তিনি। কিন্তু এরপরও তাঁকে ফাঁসানো হয়েছে। এই মামলায় ফেঁসেছেন অভিনেত্রী। সুকেশের এই তোলাবাজির মামলার শিকার তিনি। যদি এই অভিযোগ মেনেও নেওয়া হয় তাহলেও এই অভিযোগের ভিত্তিতে জ্যআকলিনের বিরুদ্ধে কোনও মামলা দাঁড়ায় না।’

আরও পড়ুন: Kamal R Khan: গ্রেফতারির পরেই বুকে ব্যথা কেআরকে-র, তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

সম্প্রতি ইডির ফাইল করা চার্জশিটে অভিযুক্ত হিসাবে পাওয়া যায় অভিনেত্রীর নাম। আদালত এখনও চার্জশিট গ্রহণ না করায় অভিনেত্রীকে এখনই গ্রেফতার করা যাবে না, তবে তাঁকে দেশের বাইরে ভ্রমণের অনুমতি দেওয়া হবে না। আগেই জানা গিয়েছিল যে অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে অনেক দামি গয়না,  বিলাসবহুল গাড়ি এবং উপহার পেয়েছিলেন।জেলে থাকাকালীন সুকেশের সঙ্গে কথা বলারও অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। অতীতে, জ্যাকলিনকে ইডি বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করেছিল, তবে তিনি সর্বদা বলেছেন যে তিনি এই মামলার একজন সাক্ষী। অভিনেত্রীর ম্যানেজার বলেছিলেন যে, জ্যাকলিন ২০১৭ সালে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর  যোগাযোগ হয় এবং তিনি জ্যাকলিনকে বলেছিলেন যে তিনি তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার পরিবারের সদস্য।

আরও পড়ুন: Filmfare Awards 2022: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা রণবীর, অভিনেত্রী কৃতি, রইল সম্পূর্ণ তালিকা

চার্জশিট অনুযায়ী জ্যাকলিন ইডিকে বলেছেন, ‘আমি ২০১৭ সালের ফেব্রুয়ারি থেকে সুকেশের সঙ্গে কথা বলছি। ২০২১ সালের অগস্টে  তাকে গ্রেফতার করা হয়েছিল, তারপরে আমি আর তার সঙ্গে দেখা করিনি। তিনি আমাকে বলেছিলেন যে তিনি সান টিভির মালিক এবং জয়ললিতার পরিবারের সদস্য’। অভিনেত্রী আরও উল্লেখ করেছেন যে তাঁর বোন চন্দ্রশেখরের কাছ থেকে দেড় লক্ষ ডলার লোন নিয়েছিলেন এবং স্বীকার করেছেন যে তিনি অস্ট্রেলিয়ায় বসবাসকারী তাঁর ভাইয়ের অ্যাকাউন্টে প্রায় 15 লক্ষ টাকা ট্রান্সফার করেছেন। এর আগে, ইডি জ্যাকলিনের ৭ কোটি টাকার সম্পতি বাজেয়াপ্ত করেছিল। জ্যাকলিন যে বিলাসবহুল উপহার পেয়েছেন তার মধ্যে রয়েছে হিরের কানের দুল,  ব্রেসলেট,  বার্কিন ব্যাগ,  লুই ভিটনের জুতো, গুচি ও চ্যানেলের ডিজাইনার ব্যাগ, গুচি পোশাক, এক জোড়া লুই ভিটন জুতো এবং একটি মিনি কুপার গাড়ি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.