অভিযোগ প্রমাণ করতে দেশে ফিরলেন প্রীতি, খুললেন না মুখ

অভিযোগ প্রমাণ করতে দেশে ফিরলেন প্রীতি, খুললেন না মুখ

Updated By: Jun 22, 2014, 02:16 PM IST

অভিযোগ প্রমাণ করতে বিদেশ থেকে দেশে ফিরলেন প্রীতি জিন্টা। আজ দুপুরে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মুম্বই এয়ারপোর্টে ফেরেন প্রীতি। সূত্রের খবর আগামিকাল, সোমাবার অথবা মঙ্গলবার মুম্বই পুলিসের কাছে বিশদে বয়ান রেকর্ড করতে চলেছেন বলিউডের জারা।

তবে কোথায় এই বয়ান রেকর্ড করা হবে তা নিয়ে খনও ধোঁয়াশা রয়েছে। আইপিএল চলাকালীন ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়া তাঁর শ্লীলতাহানি করেন বলে যে অভিযোগ তিনি করেছেন তা প্রমাণ করতে এই বয়ান রের্কড করবেন প্রীতি। নেসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনার পর মিডিয়ায় তোলপাড় হতে দেশ ছাড়েন কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন প্রীতি। এরপর নেসের পক্ষ থেকে প্রীতির বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনা হয়। প্রীতির অভিযোগের ওজন ক্রমশ কমতে থাকে। প্রথমে গররাজি থাকলেও পরে ঘনিষ্ঠমহলের কথায় দেশে ফিরলেন প্রীতি। কিংস স্বত্ব বেচে দেবার সব সম্ভবনা উড়িয়ে দিয়েছেন। ঘনিষ্টমহলে জানিয়েছেন, ওয়াংখেড়েতে নেস যে তাঁকে শ্লীলতাহানি করেছেন তার উপযুক্ত প্রমাণ রয়েছে।

যদিও লিজা হেডেনের সঙ্গে নেসের সম্পর্ক নিয়ে প্রীতি ক`দিন ধরে বেশ বিরক্ত ছিলেন। সেই বিরক্তি থেকে এই অভিযোগ কিনা এমন বিষয়েও তাকে পুলিসি জেরায় পড়তে হতে পারে। সব মিলিয়ে শ্লীলতাহানি, ত্রিকোণ প্রেম, ডনের হুমকি অ`প্রীতি`কর অবস্থায় বলিউডের জারা।

আমেরিকা যাওয়ার আগেই ১৩ জুন মুম্বইয়ের মেরিন ড্রাইভ থানায় নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন প্রীতি। শ্লীলতাহানি, সম্মানহানির উদ্দেশ্যে ইচ্ছাকৃত অপমান, অপরাধমূলক মনোবৃত্তি এবং অভব্য অঙ্গভঙ্গি ও অশ্রাব্য ভাষাপ্রয়োগের অভিযোগ এনেছেন প্রীতি ।

এই মামলায় বিসিসিআই সচিব সঞ্জয় পাটিলসহ সাতজনের বয়ান রেকর্ড করেছে পুলিস। সাতজনের মধ্যে পাঁচজনই প্রীতির অভিযোগের সত্যতা রয়েছে বলে জানিয়েছেন পুলিসকে। বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে আইপিএল সিইও সুন্দর রমনকেও। প্রীতির বয়ান এই মামলায় নতুন তথ্য দেবে বলে মনে করা হচ্ছে।

.