সচিনের সঙ্গে দেখা করল প্রিয়া

একমঞ্চে 'ক্রীড়া ও বিনোদন'।  ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র দেখা করলেন ক্রিকেটের ঈশ্বর সচিন তেন্ডুলকরের সঙ্গে। তবে শুধু প্রিয়াই নন, তাঁর সঙ্গে ছিলেন 'ওরু আদর লাভ'-এ ফিল্মে প্রিয়ার সহ অভিনেতা রোশন আবদুল রাহুফ। 

Updated By: Feb 24, 2018, 05:10 PM IST
সচিনের সঙ্গে দেখা করল প্রিয়া

নিজস্ব প্রতিবেদন : একমঞ্চে 'ক্রীড়া ও বিনোদন'।  ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র দেখা করলেন ক্রিকেটের ঈশ্বর সচিন তেন্ডুলকরের সঙ্গে। তবে শুধু প্রিয়াই নন, তাঁর সঙ্গে ছিলেন 'ওরু আদর লাভ'-এ ফিল্মে প্রিয়ার সহ অভিনেতা রোশন আবদুল রাহুফ। 

কোচিতে আইএসএল ম্যাচ চলাকালীন জওহারলাল নেহেরু স্টেডিয়ামে হাজির হয়েছিলেন প্রিয়া। শুক্রবার কেরালা ব্লাস্টার্সের সঙ্গে চেন্নাইন এফসি-র ম্যাচ চলাকালীন দেখা যায় প্রিয়া প্রকাশকে। তাঁর প্রিয় সচিনের সঙ্গে দেখাও করেন প্রিয়া, দেখা করেন অভিষেক বচ্চনের সঙ্গেও। এদিনের ম্যাচে প্রিয়া যে কেরালার সমর্থক ছিলেন তা তাঁর হলুদ ড্রেসেই স্পষ্ট। এদিকে সচিনের গায়েও দেখা গেল হলুদ জার্সি। ম্যাচ চলাকালীন একটি ভিডিও সোশ্যাল সাইটে শেয়ার করেন প্রিয়া। 

সচিন ও অভিষেক বচ্চনের মতো কিংবদন্তিদের সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বাসিত প্রিয়া। কোচির আইএসএল ম্যাচ শেষ হতেই ভাইরাল হয়ে যায় সচিনের সঙ্গে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের ছবি।

আরও পড়ুন- 'নিষ্পাপ চুম্বন', পাপনের পাশে কিশোরীর বাবা