প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা - নিক-এর বিয়ের দিনক্ষণ, কনকনে শীতেই বিয়ে করছেন দেশি গার্ল

জানা গিয়েছে, ২ ডিসেম্বর নিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে প্রিয়াঙ্কা। জোধপুরের বিলাসবহুল উমেইদ ভবনে হবে বিবাহঅনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উত্সব। তিন দিন ধরে চলবে তা। 

Updated By: Oct 17, 2018, 07:06 PM IST
প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা - নিক-এর বিয়ের দিনক্ষণ, কনকনে শীতেই বিয়ে করছেন দেশি গার্ল

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়ে বলিউডে গুঞ্জনের শেষ নেই। লন্ডনে নিক প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেওয়ার পর থেকেই সংবাদ শিরোনামে এই জুটি। গত ১৮ অগাস্ট, প্রিয়াঙ্কার জন্মদিনে মুম্বই হয় নিক - প্রিয়াঙ্কার বাগদান। তার পর থেকেই চলছিল বিয়ের দিনক্ষণ নিয়ে নানা জল্পনা। তবে দেশি গার্ল যে এবার শীতেই নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তা নিয়ে সন্দেহ ছিল না কারও। অবশেষে যাবতীয় জল্পনায় জল ঢেলে বিয়ের দিনক্ষণ জানিয়ে দিলেন এই জুটি। 

 

বিয়ের প্রস্তুতি নিয়ে বেশ কয়েকদিন ধরেই ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। যাবতীয় তোড়জোড়ের মধ্যেই বিয়ের দিনটা ঘোষণা করে দিলেন তিনি। জানা গিয়েছে, ২ ডিসেম্বর নিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে প্রিয়াঙ্কা। জোধপুরের বিলাসবহুল উমেইদ ভবনে হবে বিবাহঅনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উত্সব। তিন দিন ধরে চলবে তা। 

অষ্টমীতে মণ্ডপে দেখা গেল অমিতাভ - জয়াকে

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

When the future looks oh so bright... @priyankachopra

A post shared by Nick Jonas (@nickjonas) on

সূত্রের খবর, বিয়েতে ২০০ অতিথিকে আমন্ত্রণ জানাতে চলেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার খুড়তুতো বোন পরিনীতি জানিয়েছেন, রাজকীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তাঁর দিদি। 

.