প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম 'কবুল' নিক জোনাসের!

তবে এবার কিছুটা হলেও প্রিয়াঙ্কার প্রতি তাঁর অনুরাগের কথা কার্যত কবুল করেই নিলেন নিক। মার্কিন পপ তারকার এই সম্পর্কের কথা জানার পরই উচ্ছ্বাসিত নেটিজেনরা।

Updated By: Jun 23, 2018, 06:08 PM IST
প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম 'কবুল' নিক জোনাসের!

নিজস্ব প্রতিবেদন : বয়সে ছোট, তো কি! দেশি গার্ল প্রিয়াঙ্কার প্রেমেই আপাতত হাবুডুবু খাচ্ছেন মার্কিন পপ গায়ক নিক জোনাস। প্রেমের টানেই প্রিয়াঙ্কার  মা ও পরিবারের সঙ্গে আলাপ করতে নিক ছুটে এসেছেন সোজা ভারতে। আর এটাই নিকের ভারত সফর। যদিও প্রিয়াঙ্কা বা নিক কেউই তাঁদের সম্পর্কের কথা এতদিন  প্রকাশ্যে কিছুই বলেননি। তবে এবার কিছুটা হলেও প্রিয়াঙ্কার প্রতি তাঁর অনুরাগের কথা কার্যত কবুল করেই নিলেন নিক। মার্কিন পপ তারকার এই সম্পর্কের কথা জানার পরই উচ্ছ্বাসিত নেটিজেনরা।

শুক্রবার রাতেই প্রিয়াঙ্কা ও তাঁর মা মধু চোপড়ার সঙ্গে ডিনারে গিয়েছিলেন নিক। আর এর পরেই নিজের ইনস্টা অ্যাকাউন্টে নিক একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা বৃষ্টির মধ্যে নাচতে নাচতে নিকের দিকে এগিয়ে আসছেন। তাঁর মুখে প্রাণ খোলা হাসি। ভিডিওর ক্যাপশানে Her লিখে একটি হার্ট আই'স ইমোজি দিয়েছেন নিক। আর প্রিয়াঙ্কার প্রতি প্রকাশ্যে নিকের ভালোবাসা স্বীকার করে নেওয়ার জন্য এটাই যথেষ্ঠ নয় কি?

আর নিকের পোস্ট করা প্রিয়াঙ্কার এই বিশেষ ভিডিও দেখে উচ্ছ্বাসিত প্রিয়াঙ্কা-নিকের ভক্তরা।  নিক-প্রিয়াঙ্কার ভক্তদের কমেন্টে ভরে উঠছে সোশ্যাল সাইট। দেখুন কে কী লিখলেন...

আরও পড়ুন-গোবিন্দ সহায়, ভাগ্নের সঙ্গে সম্পর্কে ইতি মামীর

.