ভারতও নয়, ইতালিও নয়, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর কোথায় বসছে জানেন!

বিরাট, অনুষ্কা বা দীপিকা রণবীরের মত বিয়ের জন্য ইতালিকে বেছে নেননি নিক, প্রিয়াঙ্কা

Updated By: Aug 22, 2018, 04:35 PM IST
ভারতও নয়, ইতালিও নয়, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর কোথায় বসছে জানেন!

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বাগদান সেরে ইতিমধ্যেই মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক জোনাস। আগামী সেপ্টেম্বরেই বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর। শোনা যাচ্ছে, নিকের ২৬ বছরের জন্মদিনেই প্রিয়াঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। কিন্তু, মুম্বইতে বসে বাগদান পর্ব সারলেও, কোথায় বিয়ে করবেন নিক, প্রিয়াঙ্কা?

আরও পড়ুন : হবু বউমাকে নিকের বাবা-মা কি দিলেন জানেন? চমকে যাবেন

বলিউডলাইফের খবর অনুযায়ী, নিক, প্রিয়াঙ্কা নাকি হাওয়াই দ্বীপে বিয়ে করবেন। অর্থাত, পাহাড় এবং সমুদ্র ঘেরা হওয়াইতেই নিকের সঙ্গে সাতপাক ঘুরবেন পিগি। কিন্তু, বিয়ের সময় যাতে পাপারাত্জির নজর না থাকে, একেবারে ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সারতে চান নিক, প্রিয়াঙ্কা। আর সেই কারণেই হাওয়াইয়ের মত নিরিবিলি জায়গা তাঁরা বেছে নিয়েছেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : কেরলের মানুষের পাশে দাঁড়াতে নিজের রোজগার উজাড় করে দিলেন এই অভিনেতা

প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে মার্কিন পপস্টারের বিয়ে নিয়ে যাতে বেশি হইচই না হয়, সেই জন্যই বিদেশে গিয়ে সাতপাক ঘোরার ব্যবস্থা করছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, নিকের অন্যতম পছন্দের জায়গা হল হওয়াই দ্বীপ। সেই কারণে সেখানেই তাঁরা গাঁটছড়া বাঁধতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

তবে হওয়াইতে বিয়ের সিদ্ধান্ত নিলেও, তা হিন্দু রীতিনীতি মেনেই হবে বলে জানা যাচ্ছে। অর্থাত, নিক জোনাসের সঙ্গে সাতপাক ঘোরার সময়ও মন্ত্র উচ্চারণ করেই প্রিয়াঙ্কা মালাবদল সারতে চান বলে খবর।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার আঙুলের এনগেজমেন্ট রিং-এর আকার দেখেছেন! চমকে উঠবেন

গত শনিবার প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বাগদান পর্ব সেরে নেন নিক জোনাস। মার্কিন মুলুক থেকে জোনাস পরিবারকে ভারতে উড়িয়ে এনে, বাগদান পর্ব সারেন প্রিয়াঙ্কা। একেবারে ভারতীয় রীতিনীতি মেনে সম্পন্ন হয় নিক, প্রিয়াঙ্কার ‘রোকা’। এরপর শনিবার রাতেই মুম্বইতে বসে নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি। যেখানে বলিউডের একাধিক সেলিব্রিটি হাজির হন।

তবে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠরাই ‘রোকা’ অনুষ্ঠানে হাজির হন। যেখানে আলিয়া ভাট, বিশাল ভরদ্বাজ, সঞ্জয় লীলা বনশালির মত বলিউডের একাধিক ব্যক্তিত্ব হাজির হন। ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়াও। কিন্তু, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হননি দীপিকা পাডুকন। শোনা যায়, ওই দিনের পার্টি রণবীর সিং-কে আমন্ত্রন করলেও, দীপিকাকে ডাকেননি প্রিয়াঙ্কা চোপড়া। তাই নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হতে দেখা যায়নি দীপিকা পাডুকনকেও।