Priyanka-Nick: বিবাহ বিচ্ছেদের আভাস! সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা। 

Updated By: Nov 23, 2021, 12:47 PM IST
Priyanka-Nick: বিবাহ বিচ্ছেদের আভাস! সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন: বলিউডে (Bollywood) এখন বিয়ের মরসুম। তারই মাঝে সোমবার ভেসে আসে মনখারাপের খবর। বিবাহ বিচ্ছেদের পথে অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas)। আসলে এই সব জল্পনার সূত্রপাত হয় যখন আচমকাই নিজের টুইটার ও ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জোনাস পদবী সরিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। 

কিছুদিন আগেই সামান্থা প্রভু নিজের নাম বদল করে ফেলেছিলেন আচমকা। আর তার কিছুদিন পরেই নিজের বিবাহ বিচ্ছেদের খবর অনুরাগীদের জানিয়েছিলেন অভিনেতা। সে পথেই কি এগোচ্ছেন পিগি চোপস! শুরু হয় জল্পনা। কিন্তু সোমবারই সেই জল্পনায় জল ঢেলে দেন নায়িকা। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করেন নিক জোনাস। সেই ভিডিওর কমেন্ট সেকশনে প্রিয়াঙ্কা লেখেন, 'আমি তোমার বাহুডোরেই মরে গেছি।' প্রিয়াঙ্কার এই কমেন্ট পড়েই বোঝা যাচ্ছে বিচ্ছেদের কথা তো দূর, তাঁদের মধ্যে প্রেম অনেক অটুট। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nick Jonas (@nickjonas)

আরও পড়ুন: Rakul Preet Singh: প্রেমিক জ্যাকি ভাগনানিকে বিয়ে করছেন রাকুল প্রীত সিং!

প্রিয়াঙ্কাকে ঘিরে এই খবরে বিরক্ত তাঁর মা মধু চোপড়া(Madhu Chopra)। সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন প্রিয়াঙ্কাকে নিয়ে এটা নেহাতই গুজব। পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেছেন, কেউ যেন প্রিয়াঙ্কাকে নিয়ে গুজব না ছড়ান। আপাতত নিজের আগামী ছবি 'ম্যাট্রিক্স রেজারেকশনস'র (The Matrix Resurrections) প্রচারে ব্যস্ত অভিনেতা। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.