Akshay-Ajay: ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পার, বন্ধু অজয়ের জন্য অক্ষয়ের আবেগঘন পোস্ট

সোমবার সিনে দুনিয়ায় তিন দশক পার করলেন অজয় দেবগণ

Updated By: Nov 23, 2021, 12:00 PM IST
Akshay-Ajay: ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পার, বন্ধু অজয়ের জন্য অক্ষয়ের আবেগঘন পোস্ট

নিজস্ব প্রতিবেদন: 'ফুল অউর কাঁটে' (Phool Aur Kaante) ছবি দিয়ে বলিউডে (bollywood) পা রেখেছিলেন অজয় দেবগণ (Ajay Devgn)। প্রথম ছবিতেই তিনি সফল ছিলেন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অজয়কে। ছবিতে তাঁর অভিনয়ের থেকেও বেশি প্রশংসা কুড়িয়েছিল তাঁর অ্যাকশন। দুই চলন্ত বাইকে দুই পা রেখে চলার সেই দৃশ্যই হয়ে উঠেছে তাঁর ট্রেডমার্ক। এরপর নয়ের দশকে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। 

তবে শুধু নয়ের দশকেই আটকে থাকেনি অজয়ের বিজয়রথ। এরপর ধীরে দীরে বেড়েছে তাঁর রাজ্যপাট। অ্যাকশনের (Action) পাশাপাশি কমেডি(Comedy) ছবিতেও নজর কেড়েছেন অজয়। একাধিক ছবিতে তিনি প্রমাণ করেছেন তাঁর অভিনয়ে রয়েছে অনেক ধরনের বৈচিত্র্য। অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনা করেছেন তিনি, এমনকি ছবি পরিচালনাও করেছেন অজয়। সোমবার তাঁর সিনে জার্নির তিন দশক উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় আবেগে ভাসলেন বন্ধু অক্ষয় কুমার (Akshay Kumar)। অভিনেতা লিখেছেন,'আমার মনে আছে, যখন আমরা নতুন ছিলাম তখন আমি আর তুই একসঙ্গে জুহু বিচে একসঙ্গে মার্শাল আর্ট প্র্যাকটিস করতাম। তখন তোর বাবা (ভীরু দেবগণ) আমাদের ট্রেনিং দিতেন। কী দারুণ দিন ছিল অজয়!ফুল অউর কাঁটে রিলিজ করেছে তিরিশ বছর হয়ে গেল। সময় উড়ছে, কিন্তু বন্ধুত্ব রয়ে গেছে'। টুইটারে অক্ষয়কে রিপ্লাইয়ে অজয় লিখেছেন,'ধন্যবাদ অক্কি। আমরা একসঙ্গে লম্বা ইনিংস কাটিয়েছি। আমার পাশে থাকার জন্য আমি খুশি ও তোর প্রতি কৃতজ্ঞ'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অজয় নিজেও পোস্ট করেছেন একটি ভিডিও, যেখানে তিনি বলছেন, 'প্রার্থনায় মনে রেখো'। অজয় লিখেছেন, তাঁর টিমের অনুরোধেই এই ভিডিও পোস্ট করেছেন তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

এছাড়াও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কাজল (kajol) ও অমিতাভ বচ্চন (Amitabh bachchan)।  

আরও পড়ুন: Kamal Haasan: হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.