বাগদান সেরে নিক চলে যাওয়ার পর প্রিয়াঙ্কা কি করলেন জানেন? ভাইরাল ভিডিও

নিক জোনাস শেয়ার করেন এই ভিডিও

Updated By: Aug 20, 2018, 11:45 AM IST
বাগদান সেরে নিক চলে যাওয়ার পর প্রিয়াঙ্কা কি করলেন জানেন? ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সবে সবে নিক জানাসের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপস্টারের সঙ্গে লন্ডনে বসে আংটি বদল সারলেও, মুম্বইতেই বসে তাঁদের আনুষ্ঠানিক ‘রোকা’ পর্ব। যেখানে ভারতীয় রীতিনীতি মেনে পুজো পার্বন সেরে নিক জোনাসের সঙ্গে বাঁধা পড়েন পিগি। নিকের সঙ্গে বাগদান পর্ব সাঙ্গ হলে, মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে বসে ‘এনগেজমেন্ট পার্টি’। যেখানে হাজির ছিলেন বলিউডের তাবড় তারকারা।

আরও পড়ুন : সোনা, হিরে নয়, বিয়ের দিন দীপিকা কিসের গয়না পরবেন জানেন! অবাক হয়ে যাবেন

নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন আলিয়া ভাট, অর্পিতা খান শর্মা, পরিনিতি চোপড়া, বিশাল ভরদ্বাজ সহ বি টাউনের একাধিক জনপ্রিয় সেলেব। যেখানে প্রিয়াঙ্কাকে নিজের ধুনে নাচতেও দেখা যায়। পিগি-র সঙ্গে বাগদান পর্ব সেরে ইতিমধ্যেই মার্কিন মুলুকে রওনা দিয়েছেন নিক এবং তাঁর পরিবার। কিন্তু, আনুষ্ঠানিক বাগদান পর্ব সারার পরদিনই প্রিয়াঙ্কা চোপড়া কি করলেন জানেন?

আরও পড়ুন : অমৃতা অপমান করতেন, সন্তানদের কাছেও যেতে দেননি, প্রথম স্ত্রী-কে নিয়ে বিস্ফোরক সইফ

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে বেশ কিছু পড়ুয়ার সঙ্গে নাচতে দেখা যায় পিগি-কে। জানা যাচ্ছে, নিক-রা মার্কিন মুলুকে উড়ে যাওয়ার পর পরই সোজা একটি অনাথ আশ্রমে হাজির হন প্রিয়াঙ্কা। মুম্বইয়ের ওই অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। আর সেখানেই ‘গুন্ডে’ সিনেমার ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’-এ কোমর দোলাতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে বেশ মজা করেই সময় কাটান প্রিয়াঙ্কা চোপড়া। আর হবু স্ত্রীর সেই ভিডিও ইতিমধ্যেই শেয়ার করেছেন নিক জোনাস।

দেখুন প্রিয়াঙ্কা চোপড়ার সেই ভিডিও...

 

 

সোশ্যাল সাইটে প্রিয়াঙ্কার সেই ভিডিও প্রকাশ হওয়ার পর পরই তা ভাইরাল হয়ে যায়। তবে শুধু প্রিয়াঙ্কা নয়, শিশুদের সঙ্গে নাকি সময় কাটাতে পছন্দ করেন মার্কিন পপস্টার নিক জোনাসও। লন্ডনে বসে প্রিয়াঙ্কার সঙ্গে আংটি বদলের পর পরই সাংবাদিকরা তাঁকে এ বিষয়ে জিজ্ঞাসা করেন। পাপারাত্জির প্রশ্নের মুখে পড়ে নিক জানান, তিনি এবার সংসার শুরু করতে চান। স্ত্রী, সন্তান নিয়ে সুখে সংসার করাই তাঁর জীবনের ইচ্ছে। শুধু তাই নয়, ভাইজিদের খেলার সঙ্গী তিনি খুব শিগগিরই আনতে চান বলেও প্রকাশ্যে জানান নিক।

যদিও নিক যতই তাঁর মনের ইচ্ছে প্রকাশ্যে প্রকাশ করুন না কেন, প্রিয়াঙ্কা কিন্তু এ বিষয়ে এখনও চুপ করেই রয়েছেন।

.