নিউইয়র্কে নতুন রেস্তোরাঁ উদ্বোধন Priyanka-র, বন্ধুদের সঙ্গে জমিয়ে খেলেন 'ফুচকা'

 কাজকর্মের ব্যস্ততায় রেস্তোরাঁয় আর যাওয়া হয়ে ওঠেনি পিগি চোপসের। এবার তাই সময় নিয়ে বন্ধুদের সঙ্গে করেই নিজের রেস্তোরাঁতে ঢুঁ মারলেন প্রিয়াঙ্কা। 

Updated By: Jun 27, 2021, 11:36 AM IST
নিউইয়র্কে নতুন রেস্তোরাঁ উদ্বোধন Priyanka-র, বন্ধুদের সঙ্গে জমিয়ে খেলেন 'ফুচকা'

নিজস্ব প্রতিবেদন: মার্চেই প্রখ্যাত রেস্তোরাঁ মালিক মনীশ গোয়েলের সঙ্গে মিলে নিউ ইয়র্ক শহরে একটি ভারতীয় রেস্তোরাঁ খোলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু কাজকর্মের ব্যস্ততায় সেই রেস্তোরাঁয় আর যাওয়া হয়ে ওঠেনি পিগি চোপসের। এবার তাই সময় নিয়ে বন্ধুদের সঙ্গে করেই নিজের রেস্তোরাঁতে ঢুঁ মারলেন প্রিয়াঙ্কা। 

তিন বছর ধরে এই রেস্তোরাঁর বিষয়ে পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’তে তাঁর নিজের ডাকনামে একটি প্রাইভেট ডাইনিং রেস্তোরাঁও রয়েছে। যার নাম- 'মিমি'। সেখানে ভারতীয় শিল্পীদের আঁকা ছবিও বিক্রি হবে। নিজের এই রেস্তোরাঁর দুর্ধর্ষ সব ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন, শিরীষ কাগজ থেকে উল্টো কেটলড্রামের সুর, আজও দিগন্ত পঞ্চমমুখর

প্রিয়াঙ্কার কথায়, এই রেস্তোরাঁ তাঁর কাছে 'হৃদয়ের খুব কাছের, মনের কাছের' এবং অবশ্যই এই অভিজ্ঞতা তাঁর কাছে 'একেবারে ভিন্ন রকমের'। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ ‘সোনা’তে রয়েছে ভারতীয় নানা খাবারের জিভে জল আনা পদ।

নিক জোনস-জায়া ইনস্টাগ্রামে পোস্টে লেখেন, "আমি এখনও বিশ্বাসই করতে পারছি না যে অবশেষে সোনা রেস্তোরাঁতে আসতে পেরেছি। ৩ বছর ধরে পরিকল্পনার পর এই রেস্তোরাঁ ভালবাসার ও পরিশ্রমের ফল। আমার নামের একটি প্রাইভেট ডাইনিং রয়েছে। সেটির ইন্টেরিয়র ডেকরেশন আমাকে অবাক করে দিয়েছে। মুখরোচক খাবার, পানীয় সব মিলিয়ে সোনার অভিজ্ঞতাটি এতই অনন্য যে নিউ ইয়র্ক সিটিতে আমার হৃদয়ের অংশ হয়ে থাকবে এটি।"

একটি শেয়ার করা ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়াকে ফুচকার স্বাদ নিতে দেখা গিয়েছে। অ্যালকোহল দিয়ে ফুচকার একটি কম্বিনেশন ডিশ রয়েছে পিগি চোপসের এই রেস্তোরাঁতে।

.