ভারতের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন, নিজেই জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

 রাজনীতিতে আসারও ইচ্ছা প্রকাশ করে বসলেন নিক জোনাস ঘরণী। 

Updated By: Jun 4, 2019, 01:26 PM IST
ভারতের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন, নিজেই জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন: মডেলিং থেকে অভিনয় একই সঙ্গে সব ক্ষেত্রেই দাপিয়ে বেড়িয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব অর্জন, তারপর অভিনেত্রী হিসাবে বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন পিগি চপস। বর্তমানে হলিউডেও অভিনেত্রী হিসাবে যথেষ্ঠ পরিচিতি অর্জন করেছেন তিনি। পাশাপাশি, ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হিসাবেও কাজকর্ম করছেন বহুদিন হল। এবার রাজনীতিতে আসারও ইচ্ছা প্রকাশ করে বসলেন নিক জোনাস ঘরণী। 

সম্প্রতি, 'সানডে টাইমস'-কে দেওয়া এক সাক্ষাৎকারে তাঁর রাজনীতিতে আসার স্বপ্ন নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর কথায়, ''আমি ভারতের প্রধানমন্ত্রী হিসাবে নিজেকে দেখতে চাই। আর নিক যেহেতু আমেরিকান, তাই ওকে মার্কিন প্রেসিডেন্টের আসনে দেখতে চাই। যদিও প্রিয়াঙ্কা পাশাপাশি এও জানান, ''যদিও রাজনীতির সঙ্গে যুক্ত কোনও কিছুই আমার বিশেষ পছন্দ নয়, তবে আমি এটুকু নিশ্চিত আমি আর নিক দুজনে মিলে পরিবর্ত আনতে পারব। কোনওকিছুতেই কখনও না বলতে নেই। ''  

আরও পড়ুন-তাঁকে 'বাবু সোনা' বলে ডাকতেন রুমা গুহ ঠাকুরতা, আবেগঘন পোস্ট ছেলে অমিত কুমারের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

যদিও এই কথাগুলি নেহাতই প্রিয়াঙ্কা মজা করে বলেছেন, নাকি সত্যিই তাঁর রাজনীতিতে আসার ইচ্ছা রয়েছে তা অবশ্য স্পষ্ট নয়। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা-নিকের দিল্লির রিসেপশনে আমন্ত্রিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকি কয়েকবছর আগে বার্লিনেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। তবে শুধু প্রিয়াঙ্কা নন, এর আগে অভিনয় জগৎ থেকে রাজনীতিতে যোগদানের উদাহরণ এদেশে বহু রয়েছে। 

আরও পড়ুন-এবার সমকামীর ভূমিকায় কঙ্কনা সেনশর্মা, সৌজন্যে 'অ্যা মনসুন ডেট'

.