Priyanka Chopra:‘ক্ষমা করে দিয়েছি’ বলিউড নিয়ে ফের সরব প্রিয়াঙ্কা

'সিটাডেল'-এর সাংবাদিক বৈঠকে অভিনেত্রী তাঁর বির্তকিত মন্তব্য নিয়ে খোলাখুলি কথা বলেন। তিনি জানালেন যে তিনি শুধু তাঁর বলিউড জার্নির সত্যতা নিয়ে কথা বলেছেন...  

Updated By: Apr 5, 2023, 05:08 PM IST
Priyanka Chopra:‘ক্ষমা করে দিয়েছি’ বলিউড নিয়ে ফের সরব প্রিয়াঙ্কা

গার্গী রায়: বিয়ের পরে এই প্রথম এক সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস (Nick Jonas) ভারতে এসেছেন। বর্তমানে মায়ানগরী রয়েছেন প্রিয়াঙ্কা। মুম্বইয়ে রিচার্ড ম্যাডেন ও প্রিয়াঙ্কা তাঁদের নতুন স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর জোর কদমে প্রচার চালাচ্ছেন।

দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে তিনি বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন। তাঁর বিস্ফোরক অভিযোগের পর তোলপাড় নেটপাড়া থেকে বলিউড-হলিউড সর্বত্র। প্রিয়াঙ্কা চোপড়া এইমুহূর্তে একজন হলিউডের অভিনেত্রী। এবার দেশে আসে 'সিটাডেল'-এর সাংবাদিক বৈঠকে অভিনেত্রী তাঁর বির্তকিত মন্তব্য নিয়ে খোলাখুলি কথা বললেন। প্রিয়াঙ্কা জানালেন যে তিনি কোনো রকম অভিযোগ করেননি, তিনি শুধু তাঁর বলিউড জার্নির সত্যতা নিয়ে কথা বলেছেন। তিনি আরও বলেন ‘যাঁরা আমার সঙ্গে এই ঘটনা ঘটিয়েছিল, আমি তাদের ক্ষমা করে দিয়েছি, অনেক এগিয়ে গিয়েছি। এখন আমি শান্তিতে ভালভাবে কাজ করতে পারছি। আর এই কারণেই আমি এই বিষয়ে খোলামেলা ভাবে কথাও বলতে পারছি।‘

আরও পড়ুন: Salman Khan: 'নরম' ভাইজান,মাঝরাতে খাবার তুলে দিতেন অভুক্তদের মুখে...

প্রিয়াঙ্কা চোপড়া এইমুহূর্তে একজন আর্ন্তর্জাতিক স্তরের সফল অভিনেত্রী। বলিউডের একাংশ তাঁকে সিনেমায় কাস্ট করা বন্ধ করে দিয়েছিল। যদিও এমনটা কারা করেছিল সেই নাম তিনি জানাননি। অতীতের অভিজ্ঞতা থেকে তিনি বর্তমানে নিজের কাজের ক্ষেত্রে একটি নিয়ম নিজেই গড়ে তুলেছেন। তিনি এখন যাদের পছন্দ করেন না তাঁদের সাথে কাজও করেন না।

বরাবরই প্রিয়াঙ্কার ফ্যাশন সেন্স অনবদ্য। সাংবাদিক বৈঠকে সোনালি রঙের গাউন পরেছিলেন। কালো টি-শার্টের সঙ্গে গাঢ় নীল রঙের ব্লেজার এবং প্যান্ট পরে রিচার্ডকে বেশ হ্যান্ডসাম দেখাচ্ছিল।

আরও পড়ুন: Arijit Singh at NJP: ট্রেনে চেপে শিলিগুড়িতে অরিজিৎ সিং, গায়ককে এক ঝলক দেখতে মধ্যরাতে ভক্তের ঢল...

হলিউডে নিজের জায়গা মোটামুটি পাকা করে ফেলেছেন 'দেশি গার্ল'। একাধিক হলিউড ছবির পাশাপাশি মার্ভলস্ খ্যাত পরিচালক রুশো ব্রাদার্সের তৈরি স্পাই থ্রিলার ওয়েব সিরিজ সিটাডেল-এর শ্যুটিংও সেরেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। প্রিয়াঙ্কার ২০১৫ সালের 'কোয়ান্টিকো'র টেলিভিশন সিরিজের পর হলিউডের খুব শীঘ্রই মুক্তি পাবে ‘সিটাডেল’ সিরিজ । খুব তাড়াতাড়ি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে আসছে রুশো ব্রাদার্সের(Russo Brothers) স্পাই থ্রিলার সিরিজ সিটাডেল(Citadel)। ইংরেজির পাশাপাশি ভারতে হিন্দি ও সবকটি দক্ষিণী ভাষায় 'সিটাডেল' দেখার সুযোগ পাবেন দর্শক। সিরিজে অন্যতম আর্কষণ ‘দেশি গার্ল’। অ্যাকশন থ্রিলার টেলিভিশন সিরিজটির মোট ছয়টি পর্ব আসবে। শোতে প্রিয়াঙ্কা এবং রিচার্ড দুজনকেই স্পাই এজেন্টের ভূমিকায় দেখা যাবে। সিরিজের ট্রেলারটি কিছুদিন আগে প্রকাশ হয়েছে। প্রকাশের পরই নেটপাড়ার ভাইরাল হয়েছে সিরিজের ট্রেলার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.