Arijit Singh at NJP: ট্রেনে চেপে শিলিগুড়িতে অরিজিৎ সিং, গায়ককে এক ঝলক দেখতে মধ্যরাতে ভক্তের ঢল...

Arijit Singh: প্রথমবার উত্তরবঙ্গে কনসার্ট করছেন আরিজিৎ সিং। প্রথম দিন থেকেই এই শো নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রথমে এই শো হওয়ার কথা ছিল অন্য তারিখে। কিন্তু বেশ কিছু কারণে পিছিয়ে যায় সেই শো। মঙ্গলবার অনুষ্ঠিত হতে চলেছে সেই শো। তার আগের রাতে শিলিগুড়িতে হাজির অরিজিৎ। 

Updated By: Apr 4, 2023, 02:08 PM IST
Arijit Singh at NJP: ট্রেনে চেপে শিলিগুড়িতে অরিজিৎ সিং, গায়ককে এক ঝলক দেখতে মধ্যরাতে ভক্তের ঢল...

Arijit Singh at NJP, Siliguri Concert, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত্রি ২.৩০, নিউ জলপাইগুড়ি স্টেশনে এসে থামল তিস্তা তোর্সা এক্সপ্রেস। অন্যদিন রাতে স্টেশন চত্বর অপেক্ষাকৃত ফাঁকা থাকলেও, এদিন একেবারে থিকথিকে ভিড়। ক্যামেরা, মোবাইল নিয়ে রেডি অনেকেই। ব্যাপার কী? কিছুক্ষণ পরেই সামনে এল কারণ, আর সারা স্টেশন জুড়ে শুরু ভক্তদের স্লোগান। সকলের মুখে তখন একটাই নাম, অরিজিৎ....অরিজিৎ....। তিনি বলেই হয়তো এটা সম্ভব, ট্রেনে করে নিউ জলপাইগুড়ি হাজির হয়েছেন ভারতের এই মুহূর্তের সবচেয়ে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। ৪ এপ্রিল প্রথমবার শিলিগুড়িতে তাঁর কনসার্ট।

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha Engagement: ‘আর যাই হোক নেতাকে বিয়ে করব না’, বাগদানের আগে ভাইরাল পরিণীতির পুরনো ভিডিয়ো...

জিয়াগঞ্জে এয়ারপোর্ট নেই, তবে প্রাইভেট হেলিকপ্টারে যেতেই পারতেন তিনি, তবে তিনি তো মাটির মানুষ। ভালো গায়কের পাশাপাশি তাঁর পাশের বাড়ির ছেলে অ্যাটিটিউড তাঁকে আরও জনপ্রিয় করে তুলেছে। গায়ক অরিজিতের মতোই মানুষ অরিজিতে মুগ্ধ সকলেই। তাই ট্রেনে করেই গোটা টিমের সঙ্গে হাজির হলেন নিউ জলপাইগুড়ি স্টেশনে। টিমের পাশাপাশি এদিন তাঁর সঙ্গে জিয়াগঞ্জ থেকে আসেন প্রায় ৩০ জন বন্ধু। অরিজিতের পরনে ছিল হালকা পেস্তা রঙের কো অর্ড সেট, মাথায় জলপাই রঙের ফেট্টি ও মুখে মাস্ক। গায়ককে একঝলক দেখতে শুরু হয়ে যায় তাড়াহুড়ো। বন্ধুরাই ব্যারিকেড করে স্টেশন থেকে গাড়ি অবধি নিয়ে আসেন অরিজিৎকে। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল সেই ভিডিয়ো।

অরিজিতের শোয়ের আয়োজন তোচন ঘোষ। তিনি জানান যে, ‘পাহাড় সহ গোটা উত্তরবঙ্গ আজ শিলিগুড়িতে নেমে এসেছে। সিকিম, দার্জিলিং, কালিম্পং সব জায়গা থেকে শ্রোতারা আসছেন। টিকিট প্রায় নিঃশেষিত’। মঙ্গলবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনে লাইভ শো করবেন অভিজিৎ সিং৷ কিছুদিন আগেই শিলিগুড়ির একটি বেসরকারি হোটেলে সাংবাদিক বৈঠক করে আয়োজক সংস্থার কর্তারা জানান , নানাবিধ বিতর্কের পর কলকাতার পর এবার শিলিগুড়িতে অনুষ্ঠান করবেন অরিজিৎ সিং৷ তবে ফাঁকা থাকছে গ্যালারি। পুর্ত দফতর থেকে গ্যালারি ব্যবহারের কোনও অনুমতি মেলেনি৷ গ্যালারির অবস্থা নিয়ে অসংগতি রয়েছে। তাই শুধুমাত্র মাঠ ব্যবহার করেই অনুষ্ঠান পরিচালনা করতে হবে আয়োজন সংস্থাদের।

আরও পড়ুন- Nandy Sisters: ‘রক্তবীজ’-এ গাইবেন ‘নন্দী সিস্টার্স’, শিবু-নন্দিতার ছবিতেই বাংলা সিনেমায় ডেবিউ

শুক্রবার আইপিএলের উদ্বোধনে গান গেয়ে সকলের মন জয় করেন অরিজিৎ সিং। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে বেশ কয়েকটি ভিডিয়ো। তবে এর মাঝেই ভাইরাল হয়েছে একটি ছবি। এদিন ছিল চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটানসের ম্যাচ। উদ্বোধনের অনুষ্ঠান শেষে মঞ্চে ডেকে নেওয়া হয় চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। মঞ্চে সবাই যখন ধোনির সঙ্গে হাত মেলাচ্ছেন, তখনই ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করেন অরিজিৎ সিং। অরিজিতের এই স্বভাবে মুগ্ধ তাঁর ফ্যানেরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.