শান্ত মাথায় সিদ্ধান্ত নিতে শিখিয়েছে Nick, অকপট Priyanka Chopra

নিকই তাঁর জীবনের চিয়ারলিডার। 

Updated By: Sep 13, 2021, 03:36 PM IST
শান্ত মাথায় সিদ্ধান্ত নিতে শিখিয়েছে Nick, অকপট Priyanka Chopra

নিজস্ব প্রতিবেদন: নিক জোনাস (Nick Jonas) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), এই দম্পতিকে নিয়ে উৎসাহের শেষ নেই নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি ঘিরে ফ্যানেদের উৎসাহও চোখে পড়ার মতো। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিকের সঙ্গে তাঁর বন্ডিংয়ের কথা শেয়ার করলেন অভিনেত্রী। নিকের সঙ্গে বিয়ের পর কীভাবে বদলেছে তাঁর জীবন ও লাইফ পার্টনার নিকের থেকে জীবনের কী পাঠ পেয়েছেন অভিনেত্রী তাও শেয়ার করেছেন পিগি চোপস।

আরও পড়ুন: Virat-Anushka: হোটেলের ঘরে অপেক্ষায় বিরাট, দুবাইয়ে অভিনেত্রীর জন্য 'মিষ্টি' সারপ্রাইজ

প্রিয়াঙ্কা বলেছেন, 'বিয়ের পর আমি একটা জিনিস শিখেছি যা আগে কখনও প্রয়োজনবোধ করিনি কিন্তু এখন সেটা ছাড়া আমি থাকতে পারিনা, তা হল আমার পার্টনারের আমার কাজের প্রতি বিশ্বাস ও কৃতজ্ঞতা। যখন দেখি নিক আমার কেরিয়ার, আমার সাফল্যকে তাঁর জীবনে সামিল করে নিচ্ছে, আমি কোথায় যাব, কী করব, সব কিছুর খেয়াল রাখছে, তখন আমি অবাক হই। আমি আগে কখনও ভাবতে পারিনি যে আমি কারোর জীবনে এতোটাও গুরুত্বপূর্ণ হতে পারি। কাজের পাশাপাশি আমার কাছে আমার পরিবারও সমান গুরুত্বপূর্ণ।' পাশাপাশি অভিনেত্রী বলেছেন যে নিক তাঁকে শান্ত হতে শিখিয়েছে। শান্ত মাথায় সিদ্ধান্ত নিতে শিখিয়েছে। কাজ নিয়ে বাড়িতে একে অপরের সঙ্গে আলোচনাও করেন তাঁরা। প্রিয়াঙ্কার মতে নিক খুবই ক্রিয়েটিভ। নিককে তাঁর লাইফ পার্টনার হিসাবে পেয়ে আপ্লুত অভিনেত্রী। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.