'কালি' ডাকতেন আত্মীয়রা, মুক্তি পেতেই পাউডার মেখে ফর্সা হতেন Priyanka

১৩ বছর বয়স থেকেই তিনি বিভিন্ন রকম কটাক্ষের মুখে পড়তে শুরু করেন বলে জানান পিগি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 26, 2021, 10:36 AM IST
'কালি' ডাকতেন আত্মীয়রা, মুক্তি পেতেই পাউডার মেখে ফর্সা হতেন Priyanka
প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন : বলিউডের (Bollywood) প্রথম সারির অভিনেত্রী বলা হয় তাঁকে। ডন হোক বা বাজিরাও মস্তানি হোক কিংবা হালফিলের হোয়াইট টাইগার, অভিনয় দক্ষতায় প্রিয়াঙ্কা পিছনে ফেলে দিতে পারেন যে কোনও কাউকে। সেই প্রিয়াঙ্কা চোপড়াই (Priyanka Chopra) ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করাকে নিজের অন্যতম খারাপ সিদ্ধান্ত বলে মনে করেন। পিগি বলেন, প্রথম জীবনে তিনি ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করেছেন, যা একেবারেই ভাল সিদ্ধান্ত নয় বলে মন্তব্য করেন অভিনেত্রী।

পিগি বলেন, দক্ষিণ এশিয়ায় ফর্সা হতে চাওয়া খুব স্বাভাবিক বিষয়। যেখানে একটি বড় অঙ্কের মানুষ সব সময় ফর্সা হতে চান। পাশপাশি দক্ষিণ এশিয়ায় থেকে যদি কেউ ফর্সা হতে চান, সেখানে ভুলের কিছু নেই। সেই কারণে ছোট থেকেই তিনি ট্যালকম পাউডার মেখে ফর্সা হতে চাইতেন। গায়ের রং কালো থাকাতেই তিনি ফর্সা হওয়ার জন্য ট্যালকম পাউডার মাখতেন বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন : যে রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা, সেখানকার মেয়েরা ধর্ষণের হুমকিতে ভয় পায় না, গর্জে উঠলেন Nusrat

পিগি আরও জানান, ছোট থাকতে দেখতেন, তাঁর অন্য তুতো ভাইবোনরা প্রত্যেকে ফর্সা কিন্তু তিনি অন্যদের মতো নন। তাঁর বাবার গায়ের রং কালো ছিল, সেই কারণে তিনিও ফর্সা হননি। পঞ্জাবি পরিবারে বড় হন প্রিয়াঙ্কা। সেখানে প্রত্যেকে তাঁকে 'কালি' বলে সম্মোধন করতেন। 'কালি' ডাক তাঁর মোটেই পছন্দ ছিল না। গায়ের রংয়ের জন্যই তিনি ট্যালকম পাউডার মেখে তা পালটে দিতে চাইতেন বলেও মন্তব্য করেন পিগি।

.