নতুন বছরে শরীরের প্রতি আরও যত্ন নেওয়ার শপথ নিলেন প্রিয়াঙ্কা চোপড়া

নতুন বছর আসতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তারপরেই গোটা একটা বছর কাটিয়ে ফেলব আমরা। নতুন বছর আসলেই আমরা সকলেই কোনও না কোনও শপথ নিই। যদিও বছরটা শেষ হওয়া পর্যন্ত সেই সমস্ত শপথের একটাও রাখতে পারি না। তবুও শপথ নেওয়া। আমাদের প্রত্যেকের মতোই বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াও নিউ ইয়ার রেজলিউশন নিলেন। তবে সেই নিউ ইয়ার রেজলিউশন সবটাই নিজের স্বাস্থ্যকে কেন্দ্র করে।

Updated By: Dec 31, 2016, 03:42 PM IST
নতুন বছরে শরীরের প্রতি আরও যত্ন নেওয়ার শপথ নিলেন প্রিয়াঙ্কা চোপড়া

ওয়েব ডেস্ক: নতুন বছর আসতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তারপরেই গোটা একটা বছর কাটিয়ে ফেলব আমরা। নতুন বছর আসলেই আমরা সকলেই কোনও না কোনও শপথ নিই। যদিও বছরটা শেষ হওয়া পর্যন্ত সেই সমস্ত শপথের একটাও রাখতে পারি না। তবুও শপথ নেওয়া। আমাদের প্রত্যেকের মতোই বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াও নিউ ইয়ার রেজলিউশন নিলেন। তবে সেই নিউ ইয়ার রেজলিউশন সবটাই নিজের স্বাস্থ্যকে কেন্দ্র করে।

নতুন বছরে নিজের শরীর স্বাস্থ্যের দিকে একটু বেশি নজর দিতে চান প্রিয়াঙ্কা চোপড়া। বললেন, ‘আমি ঠিক নিউ ইয়ার রেজলিউশন নিই না। কারণ, আমি সেই শপথ রাখতে পারি না। কিন্তু এবছর ছিক করেছি শরীরের দিকে একটু বেশি নজর দেব।’

আরও পড়ুন ৮ দিনে ২১৬ কোটির ব্যবসা করে ফেলল ‘দঙ্গল’

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘আমাকে সবসময়েই নিজের শরীর স্বাস্থ্যের দিকে নজর রাখতে হয়। ওজনের দিকে খেয়াল রাখতে হয়। কিন্তু নতুন বছরে আমি ঠিক করেছি যে, কফি খাওয়া ছেড়ে দেব। ভালো করে ঘুমাবো। জিমে যাওয়ার জন্য প্রস্তুত হতে চাই। যদিও জানি, এর কোনওটাই আমি বেশিদিন চালিয়ে যেতে পারব না। ঠিক ভেঙে ফেলব। তাও, নতুন বছরে আমি এই শপথগুলো রাখার চেষ্টা করব।’

দেখা যাক বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া তাঁর নিউ ইয়ার রেজলিউশন রাখতে পারেন কীনা। আপনার নতুন বছরের রেজলিউশনটা কী? প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করতে পারেন। শরীর ভালো থাকবে।

আরও পড়ুন প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে এই অজানা তথ্যটা দিলেন তাঁর মা

.