প্রিয়াঙ্কা চোপড়ার এই ছোট্ট ব্যাগের দাম কত জানেন?

স্বামী নিক জোনেসার হাত ধরে এবার ফের দেখা গেল লাস্যময়ী প্রিয়াঙ্কাকে।

Updated By: Aug 26, 2019, 11:51 AM IST
প্রিয়াঙ্কা চোপড়ার এই ছোট্ট ব্যাগের দাম কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর বেশিরভাগ সময় বিদেশেই কাটাতে শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক সোনালি বোসের 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শ্যুটিং এখনও বাকি পড়ে রয়েছে, কিন্তু, তাতে কি? প্রিয়াঙ্কা কিন্তু আপাতত মজে রয়েছেন জোনাস পরিবোরের সঙ্গে সময় কাটাতে। স্বামী নিক জোনেসার হাত ধরে এবার ফের দেখা গেল লাস্যময়ী প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন : ​রবিনা ট্যান্ডনের সঙ্গে নাচলেন প্রভাস, ভাইরাল ভিডিয়ো
সম্প্রতি দেওর জো জোনাসের জন্মিদনের পার্টিতে স্বামী নিক জোনাসের সঙ্গে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। ডিজাইনার রাল্ফ লরেনের পোশাক পরে জো-এর জন্মদিনের পার্টিতে হাজির হন পিগি।
স্বামী নিক জোনাসের হাত ধরে প্রিয়াঙ্কা যখন জো-এর জন্মদিনের পার্টিতে হাজির হন, সেই সময় বলিউড অভিনেত্রীর হাতে ছিল একটি ছোট্ট ব্যাগ। যার দাম শুনলে রীতিমতো চমকে উঠবেন আপনি।
বলিউড লাইফের খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়ার হাতে জিমি চু-এর একটি ব্যাগ দেখা যায়। যাম দাম কমপক্ষে ১,৩২,৫২৯। কি চমকে গেলেন তো শুনে? দেখুন প্রিয়াঙ্কা চোপড়ার সেই ব্যাগ।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি জম্মু কাশ্মীরে ৩৭০ বিলোপ নিয়ে মন্তব্য করায় পাকিস্তানের কটাক্ষের মুখে পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁকে রাষ্ট্রসঙ্ঘের গুডউইল অ্যাম্বাস্যাডারের(শুভেচ্ছো দূত) পদ থেকে সরিয়ে দেওয়া হোক বলে দাবি করেন পাকিস্তানের এক মন্ত্রী। যা নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে যায়। পাকিস্তান যাই বলুক না কেন, রাষ্ট্রসঙ্ঘের বিষয় বাদে যে কোনও বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর নিজস্ব মতামত প্রকাশ করতে পারেন বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়।

.