বাঙালি রীতি মেনে বিয়ে করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া? বিশ্বাস না হলে দেখুন

ইতিমধ্যেই এই ছবি ভাইরাল হয়েছে

Updated By: Sep 25, 2018, 11:32 AM IST
বাঙালি রীতি মেনে বিয়ে করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া? বিশ্বাস না হলে দেখুন

নিজস্ব প্রতিবেদন : শিগগিরই বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে আগামী বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন পিগি। এমন গুঞ্জনের মধ্যে আচমকা পিগি হাজির হলেন লাল টুকটুকে বেনারসী পরে। লাল বেনারসী পরে গলায় রজনীগন্ধার মালা ঝুলিয়ে প্রিয়াঙ্কা চোপড়া যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন কপালে উঠে যায় সবার চোখ।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদ, বিদেশিনীর গলায় মালা দিচ্ছেন সলমনের ভাই আরবাজ

নিক জোনাসের সঙ্গে কি বাঙালি মতে বিয়ে সারছেন প্রিয়াঙ্কা চোপড়া? আর সেই কারণেই লাল বেনারসী, গলায় রজনীগন্ধার মালা পরে হাজির হয়েছেন তিনি? শুধু তাই নয়, নিক, প্রিয়াঙ্কা বিয়ের দিন, তারিখও কি এগিয়ে আনলেন? আর সেই কারণেই চটপট মালা বদল করে নিলেন তাঁরা? বিয়ের কনে রূপে বলিউড নায়িকার ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর গুঞ্জন। কিন্তু, এ বিষয়ে টু শব্দও করেননি পিগি।

আরও পড়ুন : সব 'চরিত্রহীন'? উদ্দাম যৌনতা, বাঙালি অভিনেতাদের এই রূপ দেখেছেন!

দেখুন সেই ছবি...

পরবর্তী সিনেমার কোনও দৃশ্যের শুটিংয়ের জন্যই প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের কনের রূপে হাজির হয়েছেন বলে মনে করা হচ্ছে। তবে কোন সিনেমার জন্য লাল বেনারসী পরেছেন পিগি, সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, পরিচালক সোনালি বোসের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছেন ফারহান আখতার। প্রিয়াঙ্কা এবং ফারহানের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন জায়রা ওয়াসিমও।

আরও পড়ুন : নতুন প্রেম? ভালবাসার মানুষ খুঁজে পেলেন স্বস্তিকা!

সোমবার ইতালি থেকে ফিরেছেন প্রিয়াঙ্কা। মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠানে হাজির হয়ে সোমবার মুম্বইতে ফেরেন পিগি। ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠানের প্রিয়াঙ্কার পাশাপাশি হাজির হন নিক জোনাসও। তবে ইতালি থেকে মুম্বইতে ফিরে আসেননি তিনি। ইতালি থেকেই তিনি সোজা উড়ে যান নিউ ইয়র্কে।