৫৬য় পা 'বুম্বা'দার, শুভেচ্ছাবার্তায় ভরে উঠল অভিনেতার টুইটার হ্যান্ডেল

 খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি।

Updated By: Sep 30, 2018, 07:55 PM IST
৫৬য় পা 'বুম্বা'দার, শুভেচ্ছাবার্তায় ভরে উঠল অভিনেতার টুইটার হ্যান্ডেল

নিজস্ব প্রতিবেদন: রবিবার ৩০ সেপ্টেম্বর নিজের ৫৬ তম জন্মদিন সেলিব্রেট করছেন টলিউডের বুম্বাদা। হ্যাঁ, প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের কথাই বলছিলাম। সামনেই তাঁর আগামী ছবি 'কিশোর কুমার জুনিয়র' এর মুক্তি। তাই এবারের জন্মদিনটা ব্যস্ততার মধ্যেই কাটবে বলে জানিয়েছিলেন অভিনেতা। কাটছেও তাই। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি 'কিশোর কুমার জুনিয়র'এর প্রমোশন, র‍্যাম্প শো এভাবেই কাটছে তাঁর।

তবে প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় জন্মদিনের সেলিব্রেশন ভুলে যতই ব্যস্ত থাকুন না কেন তাঁদের প্রিয় বুম্বাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে কিন্তু অনেকই ভোলেননি। রবিবার, ৩০ সেপ্টেম্বর সকাল থেকে বুম্বাদারা টুইটার হ্যান্ডেল উপচে পড়ল শুভেচ্ছা বার্তায়।  অভিনেত্রী শুভশ্রী, শ্রাবন্তী, প্রিয়াঙ্কা, ওয়েন্দ্রিলা থেকে শুরু করে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী গায়িকা আকৃতি কক্কর থেকে শুরু করে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি।  তাঁদের সকলের শুভেচ্ছা বার্তার উত্তরও দিয়েছেন বুম্বাদা। দেখুন কে কী লিখেছেন...

আরও পড়ুন-কিশোরের গলায় গান গাইছেন প্রসেনজিৎ! শুনেছেন?

এদিকে ৫৬ তম জন্মদিনেও আগামী ছবি 'কিশোর কুমার জুনিয়র' এর প্রমোশনের জন্য ফেসবক লাইভ করতে দেখা যায় প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়কে। অভিনেতার সঙ্গে ফেসবুক লাইভ করতে দেখা যায় ছবির অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ঋতব্রত মুখোপাধ্যায়, লামা ও পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও ছবির সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত।। এই ছবিটি একটি গান ভিত্তিক ছবি বলেই জানান বুম্বা দা ও পরিচালক।  দেখুন ফেসবুক লাইভে কী বললেন বুম্বা দা।

আরও পড়ুন-রাখী-বন্ধন ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন মৃত্যু এই ব্যাক্তির

আরও পড়ুন- একী অবস্থা! প্রকাশ্যে এক যুবককে মারধর করলেন দেব? ভাইরাল ভিডিও

এদিকে কিশোর কুমার জুনিয়রের প্রমোশন ছাড়াও রবিবার অপরাজিতা, রাইমা, প্রিয়াঙ্কা, ইন্দ্রানী সহ তাঁর একাধিক নায়িকার সঙ্গে র‍্যাম্প শোতেও হাঁটেন প্রসেনজিত্‍।