রাজস্থানে শাহরুখের দিলওয়ালে প্রদর্শনে বাধা শিবসেনার

দিলওয়ালে নিয়ে ফের বিতর্ক। শাহরুখ খানের বিরুদ্ধে প্রতিবাদে উত্তাল রাজস্থান। যোধপুরের একটি সিনেমাহলের বাইরে বিক্ষোভে সামিল শিবসেনা, ভিএইচপি, বজরঙ্গ দলের সমর্থকদের। গতকালই মুক্তি পেয়েছে শাহরুখের দিলওয়ালে। তবে ছবি মুক্তির আগে পাকিস্তানের দর্শকদের কাছে পৌঁছতে শাহরুখ জাতীয়তা-বিরোধী মন্তব্য করেছেন বলে অভিযোগ বিক্ষোভকারীদের। একটি প্রোমোশনাল ভিডিওতে শাহরুখ এই মন্তব্য করেন বলে অভিযোগ।

Updated By: Dec 19, 2015, 04:16 PM IST
রাজস্থানে শাহরুখের দিলওয়ালে প্রদর্শনে বাধা শিবসেনার

ওয়েব ডেস্ক: দিলওয়ালে নিয়ে ফের বিতর্ক। শাহরুখ খানের বিরুদ্ধে প্রতিবাদে উত্তাল রাজস্থান। যোধপুরের একটি সিনেমাহলের বাইরে বিক্ষোভে সামিল শিবসেনা, ভিএইচপি, বজরঙ্গ দলের সমর্থকদের। গতকালই মুক্তি পেয়েছে শাহরুখের দিলওয়ালে। তবে ছবি মুক্তির আগে পাকিস্তানের দর্শকদের কাছে পৌঁছতে শাহরুখ জাতীয়তা-বিরোধী মন্তব্য করেছেন বলে অভিযোগ বিক্ষোভকারীদের। একটি প্রোমোশনাল ভিডিওতে শাহরুখ এই মন্তব্য করেন বলে অভিযোগ।

রাজস্থানে এই ছবি তারা কিছুতেই চলতে দেবে না বলে দাবি শিবসেনার। গতমাসেই একটি সাংবাদিক সম্মেলনে অসহিষ্ণুতা ইস্যুতে মুখ খুলে বিতর্কে জড়িয়েছিলেন শাহরুখ। দিলওয়ালে মুক্তির আগেই দেশজুড়ে একটা উন্মাদনা তৈরি হয়েছিল। দীর্ঘদিন পর শাহরুখ ও কাজলের জুড়িকে ফের বড়পর্দায় দেখতে সিনেপ্রেমীদের মধ্যে আবেগ ছিল চোখে পড়ার মতো।

Tags:
.