Pushpa 2: বিনোদনের বড় খবর, 'পুষ্পা ২' আসছে বাংলায়...

Pushpa 2 Bengali Version: 'পুষ্পা ২'এর টাইটেল ট্র্যাক বাংলা ভার্সন করল বাজিমাত। বাংলা ভার্সনটি গেয়েছেন বিশিষ্ট বাঙালি সংগীতশিল্পী তিমির বিশ্বাস। গানটি লিখেছেন শ্রীজাত। মুক্তির কিছুক্ষণের মধ্যেই ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়ে গানটি। 

Updated By: May 1, 2024, 09:57 PM IST
Pushpa 2: বিনোদনের বড় খবর, 'পুষ্পা ২' আসছে বাংলায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টিজার থেকেই ঝড় তুলেছিল 'পুষ্পা ২'। এবার ছবির প্রথম গান রিলিজ হতেই ধেয়ে এল সুনামি। গানেই পুষ্পার রাজত্বের গল্প শুনিয়ে দিলেন অল্লু অর্জুন। তবে এবার গানটি শুধু হিন্দি, তামিল, কন্নড়, তেলগু, মালয়ালম ভাষায় সামনে আসেনি। 'পুষ্পা ২'এর টাইটেল ট্র্যাক বাংলা ভার্সন করল বাজিমাত।

বাংলা ভার্সনটি গেয়েছেন বিশিষ্ট বাঙালি সংগীতশিল্পী তিমির বিশ্বাস। গানটি লিখেছেন শ্রীজাত। মুক্তির কিছুক্ষণের মধ্যেই ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়ে গানটি। বেশকিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল এই গানের কথা। অবশেষে জল্পনার অবসান হল। তিমিরের গানে পুষ্পা ২-এর গানে বাঙালির মন জয় করে নিয়েছে। 

হিন্দিতে গানটি গেয়েছেন মিকা সিং, নাকাশ আজিজ। পুষ্পা ২-এর টাইটেল ট্র্যাকটি টি-সিরিজ সর্বত্র প্রকাশিত করেছে।

আরও পড়ুন:Raghav Chadha: ক্রমশ দৃষ্টিশক্তি হারাচ্ছেন, বিদেশে অস্ত্রোপচার রাঘব চাড্ডার, পাশে পরিণীতি...

এই মাসের শুরুতে, ছবির নির্মাতারা অল্লু অর্জুনের জন্মদিনে টিজারটি প্রকাশ করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় টিজারটি শেয়ারের সঙ্গে অভিনেতা লেখেন, 'জন্মদিনের শুভেচ্ছার জন্য আমি আপনাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই! আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। দয়া করে এই টিজারটিকে আমার ধন্যবাদ বলার উপায় হিসাবে নিন!' অবশ্য টিজার প্রকাশ করার আগেই অভিনেতা ছবির নতুন পোস্টার শেয়ার করেছিলেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, টিজারটি ৮ এপ্রিল সকাল ১১.০৭ মিনিটে প্রকাশিত হবে। সেখানেও তাঁকে হাতে কুড়াল নিয়ে সিংহাসনে বসে থাকতে দেখা যায়। 

 

টিজারে অভিনেতাকে দেখা গিয়েছে একেবারে অন্য অবতারে। পায়ে ঘুঙুর, পরনে শাড়ি। গলায় দুলছে মালা। সারা গায়ে নীল রং মেখে ধরা দিলেন অল্লু। একেবারে দেবীরূপেই হাজির হয়েছেন অভিনেতা। শুধু তাই নয়  ত্রিশূল দিয়ে কপাল কেটে শঙ্খ বাজাতেও দেখা গিয়েছে। টিজারটিতে নাচের ছন্দে ভরপুর অ্যাকশন করতেও দেখা যায়। আর শেষে পর্দায় ফুটে ওঠে, 'দ্য রুল বিগিনস ১৫ আগস্ট।'

আরও পড়ুন:Shakib Khan | Apu Biswas| Bubly: চিকিৎসক পাত্রীর সঙ্গে তৃতীয় বিয়ে শাকিবের, কী বলছেন অপু-বুবলী?

অল্লু অর্জুন ছাড়াও পুষ্পা ২-তে রয়েছে রশ্মিকা মন্দানা। এই ছবিতে ক্যামিও চরিত্রে সামান্থা রুথ প্রভুকেও দেখা যেতে পারে। ছবিটি এই বছরের স্বাধীনতা দিবস অর্থাৎ ১৫ আগস্ট মুক্তি পাবে। পুষ্প- দ্য রুল' রচনা ও পরিচালনা করেছেন সুকুমার। সুকুমার রাইটিং-এর সহযোগিতায় মিথ্রি মুভি মেকার্স-এর নবীন ইয়েরনেনি এবং ওয়াই রবি শঙ্কর প্রযোজিত ছবিটি৷ অল্লু অর্জুন গত বছর ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.